শিক্ষকের সাথে প্রতারণায় গ্রেফতার তিন প্রতারক

0 153

নগরীতে এক শিক্ষকের সাথে প্রতারণায় গ্রেফতার তিন প্রতারক যার মধ্যে রয়েছেন একজন নারী নাম শাহিনা আক্তার(৩০) প্রকাশ আইরিন নিসা। হুমায়ন কবির সুমন (৩৫) ও মোঃ দোয়েল (৩২)
নগরীর খুলশী থানাধীন দবির উদ্দিন খান (৬০) একজন অবসর প্রাপ্ত শিক্ষক প্রতারণার স্বীকার হয়েছেন। এ ঘটনায় বাদী হয়ে দবির উদ্দিন খান বাদী হয়ে খুলশী থানায় একটি মামলা করেন।
মামলার এজহার সূত্রে জানা যায় আসামী শাহিনা আক্তার দবির খানের সাথে ফোনে তার প্রাক্তন ছাত্রী পরিচয়ে কথা বলেন ও দেখা করতে চান। ঘটনাক্রমে ৪ঠা এপ্রিল শিক্ষক দবির তার চিকিৎসার জন্য যখন চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে যান আনুমানিক সকাল ১১টা আসামী শাহিনা তার সাথে ফোনে যোগাযোগ করে দেখা করে এবং তার বিভিন্ন কথা বলতে থাকে এবং কিছুদূর যাওয়ার পর তার দুই সহযোগী হুমায়ন ও দোয়েল যুক্ত হয় এবং শিক্ষক দবিরকে মারধরের মাধ্যমে অচেতন করে সিএনজি যোগে এক অজ্ঞাত নামা ভবনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে পুনরায় মারধর করে নগদ ১২ হাজার টাকা নিয়ে নেয় সাথে তার অপ্রীতিকর কিছু ছবি ধারণ করে তার নিকট ৫ লক্ষ টাকা দাবি করা হয়। দবির জানান তার নিকট কোন টাকা নেয় তবে তার বাসায় পৌঁছালে তিনি দুই লক্ষ টাকার চেক প্রদান করতে পারবেন।
ঘটনাচক্রে তারা দবির খান এর জালাবাদের কো অপারেটিভ হাউজিং সোসাইটির রোড নং১ লেইননং ৪ এর হিলস ডেল নামক ভবনের ৫ম তলায় দবির এর সহিত গিয়ে এনআরবি ব্যাংক এর ও আর নিজাম সড়ক শাখার দবির এর সই কৃত দুই লক্ষ টাকার একটি চেক গ্রহণ করে।

পরবর্তীতে দবির খান বাদী হয়ে খুলশী থানায় মামলা দায় করে এবং মামলার উপর ভিত্তি করে খুলশী থানা পুলিশ আসামীদের গ্রেফতারে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি স্মার্টফোন ও নগদ বিশ হাজার টাকা উদ্ধার করা হয়।

Leave A Reply

Your email address will not be published.