রাউজান উপজেলা প্রশাসনের সাথে সিএনজি চালকদের মতবিনিময় সভা

0 141

রাউজানের জনসাধারনকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে রাউজানের বার বার নির্বাচিত জননেতা, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় উপজেলা নির্বাহী কমকর্তা জুনায়েদ কবির সোহাগের নেতৃত্বে অভিযান পরিচালনা করছে রাউজান উপজেলা প্রশাসন।

করোনায় সরকারের ১৮ দফা নির্দেশনা শতভাগ বাস্তবায়নে প্রথম দিন থেকেই মাঠে রয়েছে রাউজান উপজেলা প্রশাসন। উপজেলার বিভিন্নস্থানে নানান কার্যক্রমের পাশাপাশি স্বাস্থ্যবিধি অমান্যকারী ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। কিন্তু তারপরও থামানো যাচ্ছে না সিএনজি অটোরিকশার অবাধ চলাচল। প্রশাসন একটু আড়াল হলেই আবার সড়কে উঠে পরে সিএনজি অটোরিকশা।

এমন পরিস্থিতিতে আজ সকালে (৭এপ্রিল) উপজেলা প্রশাসন ও রাউজানের সিএনজি চালকদের মধ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় পৌরসভা মেয়র জমির উদ্দিন পারভেজ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন, এসআই শাখাওয়াত হোসেনসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় সিএনজি অটোরিকশা চালকরা জানান, এনজিও থেকে ঋণ নিয় কেনা সিএনজির কিস্তি পরিশোধের চাপে তারা বাধ্য হয়ে রাস্তায় নামেন।

উপজেলা প্রশাসন তাদের আশ্বস্ত করে বলেন, লকডাউনে কোন এনজিও তাদের কিস্তি পরিশোধে চাপ সৃষ্টি করবে না। এসময় পৌরসভা মেয়র লকডাউন চলাকালে চালকদের জন্য সরকারের বরাদ্ধ দৈনিক ৪৫০ টাকা করে প্রদান করার ঘোষণা দেন এবং ও রাউজানে প্রতিটি স্টেশন থেকে করোনা রোগী পরিবহন করার জন্য পাঁচটি করে সিএনজি প্রস্তুত রাখার নির্দেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.