পশ্চিম বাকলিয়ার রসূলবাগে মশকনিধন কার্যক্রম

0 265
চসিক ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের রসূলবাগ আবাসিক এলাকায় মশকনিধনে ফগার মেশিনের সাহায্যে ওষুধ ছিটানো হচ্ছে

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ রেজাউল করিম চৌধুরীর একশ দিনের অগ্রাধিকার কর্মসূচি অনুসারে নগরজুড়ে ভাঙাচোড়া সড়কের প্যাচওয়াক, খালা-নালা নর্দমা পরিষ্কার কার্যক্রমের অংশ হিসেবে ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলমের নির্দেশনায় রসূলবাগ আবাসিক এলাকায় শনিবার (৩ এপ্রিল) সকালে মশকনিধন কর্মসূচি চলানো হয়।

কার্যক্রম চলাকালে কাউন্সিলর শহিদুল আলম বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণ এখন ভয়াবহ আকার ধারণ করেছে। অপরদিকে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চলমান জলাবদ্ধতা প্রকল্পের কাজের কারণে নগরের খালগুলোর বিভিন্ন স্থানে বাঁধ থাকা ও খনন না হওয়ায় মশার উপদ্রব বেড়েছে। যে কারণে মেয়রের নির্দেশনায় আমরা ওয়ার্ডে নালা খাল যতটুকু পারি পরিষ্কারের পাশাপাশি মশার ওষুধ ছিটাচ্ছি। যাতে করে নগরবাসী স্বস্তি পান।

তিনি এই  বৈশ্বিক মহামারির কালে ওয়ার্ডের বাসিন্দাদের নিজের চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রেখে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার আহবান জানান এবং বাইরে গেলে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করার অনুরোধ করেন।  এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগ নেতা শওকত ইরফান রিয়াদ,সমাজসেবক মাঈনুল কামাল, ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের নাজিম দেওয়ান,নাহীদ উদ্দিন, মানিক রাজ,বাকলিয়া থানা ছাত্রলীগের আহবায়ক মিজানুর রহমান, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুহৃদ বড়ুয়া শুভ,আবুল মোকাররম সাকিব, মোহাম্মদ তৌহিদ, হিরু বড়ুয়া, ফরহাদ আহমেদ মিথুন, ইমরান আহমেদ, মোহাম্মদ মুমিন প্রমুখ ।

প্রেস বিজ্ঞপ্তি

 

 

 

Leave A Reply

Your email address will not be published.