দাম্পত্য কলহ নিয়ে যে ইঙ্গিত দিলেন রাজ

0 332

অনলাইন ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি দম্পতির একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মবার্ষিকী ছিল গত ১০ আগস্ট। রাজধানীর একটি ফাইভ স্টার রেস্টুরেন্টে জাঁকজমক আয়োজনে ছেলের জন্মদিন উদযাপন করা হয়। সেখানে ইন্ডাস্ট্রির অনেক তারকা উপস্থিত থাকলেও দেখা মিলেনি বাবা শরিফুল রাজের।

ছেলের জন্মদিনের দুদিন আগে কলকাতা থেকে দেশে ফিরেছেন অভিনেতা রাজ। তবে অনুষ্ঠানের আগের রাতে ছেলেকে দেখার জন্য পরীর বাসায় গিয়েছিলেন। কলকাতা থেকে আনা উপহার ছেলের হাতে তুলে দেন। সেখানে ছেলের সঙ্গে কিছুক্ষণ সময় কাটিয়ে চলে আসেন। কিন্তু ছেলের জন্মদিনের অনুষ্ঠানে দেখতে পাওয়া যায় না তাকে।

সম্প্রতি এ ব্যাপারে দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রাজ। তিনি বলেন, অনুষ্ঠানে কেন যাইনি তা কেবল আমিই জানি। বিষয়টি বাইরের কেউ হয়তো বুঝবে না। এ জন্য এ নিয়ে কথা বলে কোনো লাভ হবে না। আর বললেও মানুষ হয়তো আমার কথা বিশ্বাস করবে না। আমাকে নিয়ে সবার অভিযোগ থাকতে পারে। তবে কলকাতা থেকে ফেরার পর বাবা হিসেবে অনুষ্ঠানের আগের রাতে ছেলেকে দেখতে গিয়েছিলাম। ছেলের সঙ্গে সময় কাটিয়েছি।

এদিকে পরীমণি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তার সঙ্গে রাজের কোনো সম্পর্ক নেই। সম্পর্ক তার ছেলের সঙ্গে। এ বিষয়ে অভিনেতা রাজ বলেন, পরীকে আমি বিয়ে করেছি, বউয়ের সঙ্গে সম্পর্কটাই আগে। আসলে পরী সব ছেড়ে সন্তানকে নিয়ে সবসময় সেলিব্রেশন করে, করছে—আমার কাছে এটি ভালো লাগে। পরীকে তার জীবনের সুন্দর ও আনন্দের একটি উপহার সন্তান রাজ্যকে দিতে পেরেছি। আমার জন্য যা আনন্দের ও গর্বের।

এছাড়া রাজের কথায় স্ত্রী পরীমণির সঙ্গে কলহে থাকা সম্পর্ক স্বাভাবিকের আভাস পাওয়া গেল। রাজ বলেন, আমি জীবনে অনেক সমস্যা ফেস করেছি। আর করতে চাই না। স্বাভাবিক একটা জীবন চাই, শান্তি চাই। আর কোনো সমস্যায় জড়াতে চাই না আমি।

তিনি আরও বলেন, ছেলের জন্য হলেও জীবনটা ঠিক করতে হবে আমার। সে এখন বড় হচ্ছে। পাঁচ-ছয় বছর পর সে ভালোভাবে চলাফেরা করবে, কথা বলবে। ওকে একটা সুন্দর জীবন উপহার দিতে চাই।

প্রসঙ্গত, গত ২০ মে স্ত্রী পরীমণিকে রেখে নিজের জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে যান রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে অভিনেতার ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। যা নিয়ে রাজ-পরীর দাম্পত্য জীবনে কলহের শুরু হয়। আর তারপর থেকে আলাদা থাকছেন এই দম্পতি।

Leave A Reply

Your email address will not be published.