রাজধানীতে নুরের দল ও পুলিশ মুখোমুখি

0 145

অনলাইন ডেস্ক:

নির্বাচন কমিশনের কার্যালয় ঘেরাও করার কর্মসূচি পালন করছে নুরুল হক নুরের নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদ। দলের নিবন্ধন না দেয়ায় তারা এই কর্মসূচি করছে।

মঙ্গলবার (২৫ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর বিজয় নগর কালভার্ট রোডে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ইসি অভিমুখে মিছিল শুরু হয়।  মিছিলটি বাংলামটর গেলে পুলিশের বাধার মুখে পড়ে। এর ফলে বাংলামটর থেকে ফার্মগেট রোডে যান চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তির মুখে পড়ছে মানুষ।

এর আগে গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদের সদস্য আবু হানিফের অভিযোগ করেন বলেন, কাকরাইল ও মগবাজার মোড়ে পুলিশ অবস্থান নেয়ার কারণে তারা পদযাত্রার রুট পরিবর্তন করে মৎস্য ভবন, শাহবাগ ও বাংলামটর হয়ে আগারগাঁও ইসি কার্যালয় ঘেরাও করতে যাবেন।

গেল  ১৭ জুলাই দুপুরে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক যৌথ সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনের কার্যালয় ঘেরাও করার হুঁশিয়ারি দেন নিবন্ধন না পাওয়া দলগুলোর নেতারা।  সংবাদ সম্মেলন সঞ্চালনা করেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু। এসময় নিবন্ধন না পাওয়া ১০টি দলের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।

Leave A Reply

Your email address will not be published.