৯ দিন হাসপাতালে ভর্তি ছিলেন মৌনি, এখন কেমন আছেন অভিনেত্রী

0 176

অনলাইন ডেস্ক:

অসুস্থ হয়ে টানা ৯ দিন হাসপাতালে ভর্তি ছিলেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। হাতে স্যালাইনের চ্যানেল করা। হাসপাতালের বিছানা শুয়ে একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামের  শেয়ার করে নিজের অসুস্থতার খবর জানিয়েছেন মৌনি। ৯ দিন হাসপাতালে চিকিৎসা চলার পর কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরলেন নায়িকা।

বেশ কিছু ছবি পোস্ট করে মৌনি লেখেন, ‘হাসপাতালে ৯ দিন। যতটুকু দেখেছি তার থেকে বেশি অনুভূব করেছি। জানাতে পেরে খুশি হচ্ছি আমি বাড়ি ফিরছি। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। ভালো লাগছে। সুখী স্বাস্থ্যকর জীবন। আমার প্রিয় বন্ধুদের অনেক অনেক ধন্যবাদ, নিজেদের ব্যস্ত সময়ের থেকে আমার যত্ন নিয়েছেন। আমাকে শুভেচ্ছা ও ভালোবাসা পাঠিয়েছেন। তোমাদের সবাইকে ভালোবাসি। তোমার মত কেউ নেই.. আমি চির কৃতজ্ঞ তোমার কাছে সুরজ নাম্বিয়ার।’

তবে এখনও পুরোপুরি সুস্থ নন সে কথাও জানিয়েছেন মৌনি। কঠিন সময়ে পাশে থাকার জন্যে স্বামী সুরজকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

এছাড়াও পরিবার এবং শুভাকাঙ্খীদের প্রার্থনার জন্যেও আপ্লুত তিনি। হাসপাতালের বিছানায় শুয়ে, বই পড়া, ভার্চুয়াল লুডো খেলা, পোষ্যদের মিস করার নানা মুহূর্তগুলোর ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী।

অভিনেত্রী অসুস্থতার কথা জানিয়ে পোস্ট করতেই উদ্বেগ প্রকাশ করেছেন তার ভক্তরা। তবে ঠিক কী কারণে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি, তা জানা যায়নি।

ক্যারিয়ারের ভালো সময় কাটাচ্ছেন মৌনি। তার শেষ ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছিল।

এদিকে শিগগিরই ক্রাইম মিস্ট্রি থ্রিলার ফিল্ম ‘পেন্টহাউসে’ দেখা যাবে মৌনিকে। সিনেমাটি পরিচালনা করেছেন আব্বাস আলিভাই বার্মাওয়ালা মাস্তান এবং আলিভাই বার্মাওয়ালা। এতে প্রধান ভূমিকায় অভিনয় করবেন ববি দেওল এবং অর্জুন রামপাল।

Leave A Reply

Your email address will not be published.