সন্ধ্যার পর এখন এফডিসিতে ভয় লাগে : বাপ্পারাজ

0 161

অনলাইন ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পারাজ মনে করেন, চলচ্চিত্র ইন্ডাস্ট্রি এখন এফডিসির বাইরে চলে গেছে। তবে এবার ঈদে চলচ্চিত্র ভালো সাড়া ফেলায় উচ্ছ্বাস প্রকাশ করেন এ নায়ক।

বাপ্পারাজ বলেন, চলচ্চিত্র ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াচ্ছে। মানুষ সিনেমা হলে যাচ্ছে কিন্তু টিকিট পাচ্ছে না। এটা দারুণ খবর। আমাদের ইন্ডাস্ট্রির জন্য এটা আনন্দের খবর। এভাবেই বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াবে বলে আশা এ অভিনেতার।

বুধবার (৫ জুলাই) দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন জজ ব্যারিস্টার খ্যাত অভিনেতা বাপ্পারাজ।

কথা প্রসঙ্গে নায়ক বাপ্পারাজ বলেন, কিছুদিন আগে ডাবিংয়ে গিয়েছিলাম। এফডিসির ঝর্ণা স্পটের সামনে বসেছিলাম। এখানে একসময় কত গানের শুটিং হতো। কিন্তু এখন একদম ভুতুড়ে পরিবেশ। সন্ধ্যার পর এফডিসিতে ভয় লাগে। অথচ একসময় এই এফডিসি কত জাঁকজমক ছিল। এখন বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি এফডিসির বাইরে চলে গেছে।

প্রসঙ্গত, এবার ঈদে মুক্তি পাওয়া পাঁচটি সিনেমার মধ্যে হিমেল আশরাফ নির্মাণ করেছেন ‘প্রিয়তমা’, চয়নিকা চৌধুরী ‘প্রহেলিকা’, সৈকত নাসির ‘ক্যাসিনো ও রায়হান রাফি নির্মাণ করেছেন ‘সুড়ঙ্গ’। এরা কেউ এফডিসি ঘরানার নির্মাতা ননয়।

এ ব্যাপারে বাপ্পারাজ বলেন, এফডিসিতে কেবল আড্ডাবাজি করলে হবে না। সময়ের সঙ্গে নির্মাণে নতুনত্ব নিয়ে আসতে হবে। পুরনো খোলস থেকে সবাইকে বের হয়ে আসতে হবে। তা না হলে সেই সিনেমা দর্শক গ্রহণ করবে না। পাঁচ বছর আগেই আমি ভেবেছি, এফডিসির নির্মাতাদের হাতে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি থাকবে না। দেখেন, এখন কিন্তু সেটাই হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.