স্বামীর প্রাক্তন দীপিকার যে পোজ দেখে ফোড়ন কাটলেন আলিয়া

0 191

অনলাইন ডেস্ক:

স্বামী রণবীর কাপুরের প্রাক্তন হলেও দীপিকা পাডুকোনের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক বেশ ভাল। অতীতের কেচ্ছা কিংবা মান-অভিমান কোনো তারা কেউই পুষে রাখেননি। তাই তো সম্পর্ক ভাঙনের তিক্ততা ভুলে একসঙ্গে তাদের চুটিয়ে আড্ডা মারতে দেখা যায়। রণবীরের দুই প্রাক্তন দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে আলিয়ার রসায়ন সত্যিই বেশ ভালো।

দিন কয়েক আগেই ব্রাজিল যাওয়ার পথে মুম্বাই বিমানবন্দরে বসে ক্যাটরিনার সঙ্গে অন্তরঙ্গ আড্ডায় দেখা গিয়েছিল আলিয়াকে। এবার দীপিকা পাডুকোনের পোস্টে ফোড়ন কাটলেন আলিয়া।

পরনে কালো স্পোর্টস পোশাক। উবু হয়ে আন্তর্জাতিক যোগা দিবসে নিজের এক আসন ভঙ্গিমার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দীপিকা। আর ক্যাপশনে প্রশ্ন ছুঁড়েছেন, ‘বলো তো এটা কোন আসন?’

আর সেই পোস্টেই মজা করে ফোড়ন কাটলেন আলিয়া। মন্তব্যে লেখলেন, ‘পাপ্পি পোজ।’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘কুকুরছানা পোজ’। আর আলিয়ার এমন রসিক উত্তরেই মজে নেটিজেনরা।

সাধারণ নেটিজেন থেকে তারকারা অনেকেই দীপিকার পোস্টে মজা করেছেন। অভিনেতা করণ ঠেক্কর বললেন, ‘বাচ্চাদের মতো।’ অভিনেতা ফ্রেডি দারুওয়ালা বলছেন, ‘আলমারির তলায় কানের দুল হারিয়ে গেলে যেরকম হয়।’ তারকাদের পাশাপাশি এমন নানা মজার মন্তব্য করেছেন সাধারণ নেটিজেনরাও।

Leave A Reply

Your email address will not be published.