হিরো আলমের বিরুদ্ধে তারই নায়িকা রিয়া চৌধুরীর জিডি

0 174

অনলাইন ডেস্ক:

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তারই সিনেমা ‘টোকাই’-এর  নায়িকা রিয়া চৌধুরী। গত শুক্রবার রাজধানীর বাড্ডা থানায় তিনি এই জিডি করেন। তার অভিযোগ ফেসবুকে হিরো আলমের পেজ ব্যবহার করে তাকে গালাগালি করা।

জিডির বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ওসি আবুল কালাম আজাদ সংবাদমাধ্যমকে বলেন, জিডি হয়েছে। তবে এটা সাইবার সংক্রান্ত অভিযোগ হওয়ায় জিডিটি পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সাইবার ইউনিটে পাঠানো হবে।

জিডিতে রিয়া চৌধুরী অভিযোগ করেন, গত ৭ জুন বিকেলে হিরো আলমের ফেসবুক পেজ ‘হিরো আলম বগুড়া’ থেকে রিয়ামণি (২৭) নামের এক মেয়ে অশ্লীল গালাগালি করে। এর পেছনে হিরো আলমের ইন্ধন রয়েছে। যে কারণে আমার সামাজিকভাবে মানহানি ও মর্যাদা ক্ষুণ্ন হয়েছে। এই বিষয়ে সুনির্দিষ্ট তথ্য–উপাত্ত না থাকার কারণে আপাতত সাধারণ ডায়েরি করা হলো। ভবিষ্যতে তথ্য–উপাত্তের ভিত্তিতে/প্রয়োজন সাপেক্ষে মামলার আবেদন করা হবে।

বিষয়টি নিয়ে জানতে চাইলে সংবাদমাধ্যমকে হিরো আলম বলেন, ‘আমার পেজ থেকে একটি ভিডিও আপলোড হয়েছে। এতে যে বক্তব্য আছে তাতে রিয়া চৌধুরীর নাম বলা হয়নি। কিন্তু সে অভিযোগ করছে তাকে নাকি গালিগালাজ করা হয়েছে।

‘আর পেজতো আমি চালাই না। পেজ অ্যাডমিনরা চালায়। সে প্রমাণ করুক যে আমি তাকে গালিগালাজ করেছি। এছাড়া জিডি কোনো ফ্যাক্টর নাকি।’

 

Leave A Reply

Your email address will not be published.