আমাকে গুম করাও হতে পারে : মেয়র পদপ্রার্থী জাহাঙ্গীর

0 76

অনলাইন ডেস্ক:

‘আমি সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনে দাঁড়িয়েছি। আমি গ্রেপ্তার হতে পারি, আমাকে গুম করা হতে পারে’ বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী (সাবেক মেয়র) অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়ে তিনি এ মন্তব্য করেন। এ সময় জাহাঙ্গীর আলম তাঁর মায়ের নামে সংগ্রহ করা আরেকটি মনোনয়নপত্রও জমা দেন।

মনোনয়নপত্র জমা দিয়ে জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, ‘আমি সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দাঁড়িয়েছি। আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হতে পারে—আমি গ্রেপ্তার হতে পারি, আমাকে গুম করা হতে পারে। আবার আমার পায়ে শিকলও পড়তে পারে।‘ তিনি জনগণের কাছে সহযোগিতা চেয়ে বলেন, ‘আমার নির্বাচন নৌকার বিরুদ্ধে নয়, আমার নির্বাচন ব্যক্তির বিরুদ্ধে। আমার সঙ্গে ভোটে লড়তে হলে ষড়যন্ত্র করে নয়, ব্যক্তি হিসেবে আমার সঙ্গে লড়তে আসেন। আমি ভোটের মাঠে আছি।’

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে মেয়র পদে প্রার্থিতার জন্য ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন, জমা দিয়েছেন ১২ জন। এ ছাড়া সাধারণ আসনে কাউন্সিলর পদে ৩৪৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন ২৯০ জন।  সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮৯ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন ৮২ জন। বিভিন্ন পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন মোট ৪৪৫ জন, তাদের মধ্যে জমা দেন ৩৮৪ জন।

Leave A Reply

Your email address will not be published.