চাকরির নাম করে ২৫ বছরের তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার জনপ্রিয় কৌতুকশিল্পী

0 100

অনলাইন ডেস্ক:

চাকরি দেয়ার নাম করে ২৫ বছরের এক তরুণীকে হোটেলে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে স্ট্যান্ড আপ কমেডিয়ান খয়ালী সহারনের বিরুদ্ধে। গত সোমবার (১৩ মার্চ) ভারতের জয়পুরের মানসরোবরে ঘটনাটি ঘটলেও মামলা হয়েছে বৃহস্পতিবার (১৬ মার্চ)।- টাইমস অব ইন্ডিয়া

পুলিশ জানিয়েছে, চাকরি দেয়ার কথা বলে সেই তরুণীকে মানসরোবর এলাকার এক হোটেলে নিয়ে গিয়েছিলেন আপ (আম আদমি পার্টি) কর্মী খয়ালী। এরপর মদ্যপান করে তিনি হোটেলের ঘরে অভিযোগকারী তরুণীকে ধর্ষণ করেন।

মানসরোবর থানার সাব-ইন্সপেক্টর সন্দীপ যাদব বলেন, মহিলার দায়ের করা অভিযোগের পর কৌতুক অভিনেতার বিরুদ্ধে আইপিসি ধারা ৩৭৬ (ধর্ষণ) এর অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

পুলিশ আরও জানায়, শ্রীগঙ্গানগরের বাসিন্দা ওই মহিলা একটি ফার্মে মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কাজ করতেন। তিনি অন্য এক মহিলার মাধ্যমে প্রায় একমাস আগে একটি কাজের জন্য সাহায্য চেয়ে কমেডিয়ানের সঙ্গে যোগাযোগ করেন।

পুলিশ খোঁজ নিয়ে জেনেছে, খয়ালী সেই হোটেলে দু’টি ঘর বুক করেছিলেন। একটি নিজের জন্য, অন্যটি দুই মহিলার জন্য। এরপর তরুণীর অভিযোগ অনুযায়ী, কমেডিয়ান নিজে বিয়ার খান। দুই মহিলাকেও বিয়ার খেতে বাধ্য করেন। এরপর একজন ঘর থেকে চলে গেলে ওই তরুণীকে ধর্ষণ করেন খয়ালী। পুলিশ আম আদমি পার্টির মুখপাত্র যোগেন্দ্র গুপ্তের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আপ-এর লক্ষ লক্ষ কর্মী রয়েছে। খয়ালী তাদের মধ্যে একজন। সে তার ব্যক্তিগত জীবনে কী করছে তার দায় পার্টি কেন নেবে?

উল্লেখ্য, খয়ালী অংশ নিয়েছিলেন ‘ইন্ডিয়ান চ্যালেঞ্জ সিজন ২’-তে। কপিল শর্মার শোয়েও অতিথি হয়ে এসেছিলেন খয়ালী।

Leave A Reply

Your email address will not be published.