ইসির ৫ জেলা নির্বাচন কর্মকর্তা রদবদল

0 213

অনলাইন ডেস্ক:

দেশের পাঁচটি জেলার নির্বাচন কর্মকর্তাকে বদলি করেছে নির্বাচন কমিশন (ইসি)। রাষ্ট্রপতির আদেশক্রমে আজ সোমবারের (১৩ মার্চ) ইসির সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমানের সই করা প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়ার জেলা নির্বাচন কর্মকর্তা করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমানকে সিলেটের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা করা হয়েছে।

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, সিলেটের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা (চলতি দায়িত্ব) মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞাকে নির্বাচন কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব ও খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইদুর রহমানকে হবিগঞ্জের জেলা নির্বাচন কর্মকর্তা করা হয়েছে।

এ ছাড়া চট্টগ্রাম জেলার অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলমকে খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে বলেও প্রজ্ঞাপনে বলা হয়েছে।

বদলিকৃত কর্মকর্তারা আগামী ১৬ মার্চের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হবেন। অন্যথায় ১৯ মার্চ তাৎক্ষণিক অবমুক্ত মর্মে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে বলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.