রক্তাক্ত বিছানার ছবি দিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানালেন পরীমণি

0 172

অনলাইন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যমে সব সময় আলোচনায় থাকেন চিত্রনায়িকা পরীমণি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানাতে গিয়ে আবারও আলোচনার জন্ম দিয়েছেন এই নায়িকা।

রোববার (১ জানুয়ারি) ভোর রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি রক্তাক্ত বিছানার ছবি শেয়ার করে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানান পরীমণি। সঙ্গে জুড়ে দিন “আগামীকাল প্রেস কনফারেন্স…. লোডিং’।

এই ছবি শেয়ার করার পরই তার ভক্তকূল সংশয় প্রকাশ করেছেন। অনেকে জানতে চেয়েছেন কী হয়েছে। তবে ভক্তকূলের কোনো মন্তব্যের সাড়া দেননি পরীমণি। তবে কিছুদিন আগে তার আঙুল কেটে গিয়েছিল হয়তো সেখানেই আবার কিছু হয়েছে কেউ কেউ এমন ধারণাও করছেন আবার কেউ লিখেছেন এটা মশা মারার রক্ত।

প্রসঙ্গত, বছরের শেষদিন গভীর রাতে নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে হইচই ফেলে দিয়েছেন তিনি। ওই পোস্টে রাজকে জীবন থেকে ছুটি দেয়ার কথা জানান ঢাকাই সিনেমার এই আলোচিত নায়িকা।

এ বিষয়ে একটি গণমাধ্যমকে পরীমণি বলেন, এখনো বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাতে নিজের ফেসবুক আইডি থেকে দেয়া এক পোস্টে লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’

Leave A Reply

Your email address will not be published.