এবার হিরো আলমের চীনা ভাষায় গানের ভিডিও

0 207


আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে এবার চীনা ভাষায় গান গাইলেন হিরো আলম। বাংলা, ইংরেজি, হিন্দি ভাষার পর নিজের ইউটিউব চ্যানেলে আজ শনিবার গানটি প্রকাশ করা হয়েছে। চীনের ভাষার এতে বাংলা ভাষায়ও র‍্যাপ করা হয়েছে।
বগুড়ার নিজ গ্রাম এরুলিয়ায় সিডি বিক্রির কাজ করা হিরো আলম শখের বশে তিনি সঙ্গীত ভিডিও নির্মাণ শুরু করেন।তখন তার নাম ছিল আশরাফুল আলম। পরবর্তীতে ইউটিউবে আপলোড করা সঙ্গীত ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম বিশেষ করে ফেসবুকে বাংলাদেশের ব্যবহারকারীরা ট্রল এবং মিম তৈরি শুরু করলে দ্রুতই তিনি পরিচিত হয়ে উঠেন হিরো আলম নামে। এসময় মুশফিকুর রহিমসহ আরও বেশ কয়েকজন বাংলাদেশী তারকা তার সাথে সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন।
এরপর বিবিসি হিন্দি, জি নিউজ, এনডিটিভি, ডেইলি ভাস্কর, মিড-ডেসহ ভারতের প্রথম সারির সংবাদমাধ্যমগুলো তাকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করলে তিনি ভারতীয় ইন্টারনেট ব্যবহারকারীদের মাঝেও আলোচিত হন।ইয়াহু ইন্ডিয়ার এক জরিপ অনুসারে সেসময় ভারতীয় অভিনেতা সালমান খানের চেয়ে আলমকে বেশিবার গুগলে অনুসন্ধান করা হয়েছে। ২০১৮ খ্রিষ্টাব্দের গুগল অনুসন্ধানের প্রবণতায় বাংলাদেশে দশম অবস্থানে থাকেন হিরো আলম।
১১ আগস্ট ২০১৭ তারিখে হিরো আলম অভিনীত প্রথম ছবি মার ছক্কা মুক্তি পায়।২০১৮ সালে তিনি বিজু দ্য হিরো নামে একটি বলিউড চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন।এছাড়া বাংলাদেশে বেশকিছু বিজ্ঞানপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।১৬ অক্টোবর ২০২০ মুক্তি পায় হিরো আলমের দ্বিতীয় সিনেমা ‘সাহসী হিরো আলম’। সিনেমাটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী আর প্রযোজনা করেন হিরো আলম নিজেই। হিরো আলমের বিপরীতে অভিনয় করেন তিন নায়িকা সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। এবং বর্তমানে তিনি গান গাওয়ার প্রতি মনোনিবেশ করেছেন তার প্রথম গান “বাবু খাইছো”।

Leave A Reply

Your email address will not be published.