৬ হাজার কেজি ওজনের ৯০ ফুট লম্বা লোহার সেতু রাতারাতি চুরি

অনলাইন ডেস্ক:

রাতারাতি চুরি হয়ে গেছে ছয় হাজার কেজি ওজনের ৯০ ফুট লম্বা একটি অস্থায়ী লোহার সেতু। এতে করে মাথায় হাত নির্মাণ সংস্থার। এ ঘটনায় চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুম্বাইয়ের পশ্চিম শহরতলিতে বড় নর্দমার উপরে স্থাপন করা হয়েছিল এই অস্থায়ী লোহার সেতু। নর্দমার এক পাশ থেকে আরেক পাশে বিপুল সংখ্যক হাই ভোল্টেজ বিদ্যুতের তার নিয়ে যাওয়ার জন্যই অস্থায়ী ব্রিজটি তৈরি করা হয়।

বাঙুর নগর থানা জানিয়েছে, পশ্চিম মালাডে মাস কয়েক আগে  নতুন স্থায়ী ব্রিজ তৈরি হলে অস্থায়ী ব্রিজটিকে অন্য জায়গায় সরানো হয়। গত ২৬ জুন নির্মাণকারী সংস্থার লোকেরা দেখেন, সেই ব্রিজ চুরি হয়ে গেছে। পরে থানায় অভিযোগ দায়ের করেন তারা। প্রশ্ন উঠ, বিরাট এই সেতু চুরি কীভাবে সম্ভব?

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, শেষবার ৬ জুন ব্রিজটি যথাস্থানেই ছিল। তারপর কোথায় গেল? এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পারে, ১১ জুন ব্রিজ চত্বরে একটি বড় গাড়ির আনাগোনা দেখা গিয়েছিল।

এরপর পুলিশ গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর ট্র্যাক করে। তদন্তকারীরা জানতে পারেন, ওই গাড়িতে ছিল গ্যাস কাটার মেশিন। যার সাহায্যে মোটা লোহার পাত কাটা হয়েছিল।

পুলিশ তদন্তে জানতে পারে, এই ঘটনার সাথে নির্মাণকারী সংস্থার একজন কর্মচারী যুক্ত ছিল। পরে পুলিশ সেই কর্মচারীসহ তার আরও তিন সহযোগীকে গ্রেপ্তার করে।

ঘটনাস্থল থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। অবশ্য ব্রিজটি আর গোটা অবস্থায় নেই।

সূত্র: হিন্দুস্তান টাইমসএনডিটিভি

৬ হাজার কেজি ওজনের ৯০ ফুট লম্বা লোহার সেতু রাতারাতি চুরিদেশী টুয়েন্টিফোর
Comments (0)
Add Comment