ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালিস্ট বাছাই করলেন সৌরভ গাঙ্গুলি

অনলাইন ডেস্ক:

দরজায় কড়া নাড়ছে ওয়ানডে বিশ্বকাপ। দীর্ঘ চার বছর পর আবারও শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বকাপের মহাযজ্ঞ। ভারতে বসতে যাওয়া টুর্নামেন্টটির ১৩তম আসর পর্দায় উঠতে বাকি আর মাত্র ৮৮ দিন। এরই মধ্যে টুর্নামেন্টটির চূড়ান্ত সূচি ও ভেন্যু ঘোষণা করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

বিশ্বকাপকে সামনে রেখে সমীকরণ মেলাতে শুরু করেছে সাবেক ক্রিকেট কিংবদন্তিরা। করছে নানা ভবিষ্যদ্বাণী। টুর্নামেন্ট জুড়ে সর্বোচ্চ রান সংগ্রাহক, উইকেট শিকারী কে হবে তা নিয়ে যেমন চলছে আলোচনা। তেমনি সেমিফাইনালিস্টদের নিয়েও দিচ্ছে ভবিষ্যদ্বাণী।

ভারতের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন এবারের বিশ্বকাপে সেমিফাইনাল খেলতে পারে কোন চার দল। রেভ স্পোর্টস এ দেয়া এক সাক্ষাৎকারে গাঙ্গুলি জানিয়েছেন, এবার সেমিফাইনাল খেলবে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত। পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্য থেকে হবে আর একটি দল। খবর আইসিসি ওয়েবসাইট

গাঙ্গুলি বলেন, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত হবে তিনটি দল। তবে আপনি এই বড় ম্যাচে নিউজিল্যান্ডকে কখনই ছোট করতে পারবেন না। আমি পাঁচটি দল বাছাই করব এবং পাকিস্তানকেও অন্তর্ভুক্ত করব।

তিনি আরও বলেন, পাকিস্তান আরও ভাল যোগ্যতা অর্জন করতে পারে এতে করে আমাদের ইডেন গার্ডেনে ভারত-পাকিস্তান সেমিফাইনাল হবে।

ইডেন গার্ডেন্সে ১৬ নভেম্বর বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হবে এবং অন্যটি মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে। তবে লিগ পর্বে ভারত-পাকিস্তান ১৫ অক্টোবর মুখোমুখি হবে। ভারতের সাবেক এ অধিনায়কের আশা যে তারাই আবার সেমিফাইনালে মুখোমুখি হবে।

ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালিস্ট বাছাই করলেন সৌরভ গাঙ্গুলিদেশী টুয়েন্টিফোর
Comments (0)
Add Comment