তামিমের বিদায় নিয়ে যা বললেন জাতীয় দলের সতীর্থরা

অনলাইন ডেস্ক:

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন তামিম ইকবাল। চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তামিম নিজেই। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায়ী জানানো সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার (৬ জুলাই) তামিম বলেন,  ‘আজ এই মুহূর্ত থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি।’

তামিমের বিদায়ের খবরটা এরই মধ্যে টক অফ দ্য টাউন। সামাজিক যোগাযোগ মাধ্যম এখন ব্যস্ত তামিমকে নিয়ে। সেই স্রোতে তাল মিলিয়েছেন জাতীয় দলের সতীর্থরাও। জানালেন, অধিনায়ককে মিস করার কথা।

তামিমের বিদায় নিয়ে নিজের ফেসবুজ পেজে তাসকিন আহমেদ লিখেছেন,  মাঠ আর মাঠের বাইরে আপনার সঙ্গে লম্বা একটা পথচলায় আমাদের অজস্র স্মৃতি ছিল। একজন ভাই এবং ক্যাপ্টেন হিসেবে আপনি যতখানি সহযোগিতা করেছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। শেষে তাসকিন জানিয়েছেন, তামিম ইকবালকে মিস করার কথা।

পেসার রুবলে হোসেন তার অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, কান্নাভেজা চোখে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন এভাবে বিদায় জানাবেন কখনো ভাবতে পারিনি। আপনাকে আমি খুব কাছ থেকে দেখেছি কি বলবো ভাই কিছু বলার ভাষা নাই।  শুভকামনা আপনার জন্য সব সময় ভাই …

বাংলাদেশ দলের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজও খেলা এবং জীবন নিয়ে তামিমের কাছ থেকে পাওয়া শিক্ষার কথাই স্মরণ করলেন নিজের স্ট্যাটাসে। কৃতজ্ঞতা জানিয়েছেন সবরকমের সহযোগিতার জন্য।

তরুণ পেসার শরীফুল ইসলামের স্ট্যাটাসেও ছিল আক্ষেপের সুর। ছোট বেলায় তামিম ইকবালের খেলা দেখে ভালো লাগবার কথা। নিজের অভিষেকটাও যে তামিমের অধিনায়কত্বে, সে কথাও স্মরণ করলেন এই তরুণ। জানালেন, এই কিংবদন্তি ক্রিকেটারের সাথে ক্রিকেট খেলার সুযোগ পেয়ে গর্বিত তিনি।

আক্ষেপ ঝড়েছে অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনের কণ্ঠে। লাল সবুজ জার্সিতে আপনার সাথে আর বাংলাদেশ দলে খেলা হবে না। এমন আক্ষেপ ছিলো তার স্ট্যাটাসে।

তামিমের বিদায় নিয়ে যা বললেন জাতীয় দলের সতীর্থরাদেশী টুয়েন্টিফোর
Comments (0)
Add Comment