একটি সংবাদপত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুমকি ভিপি নুরের

অনলাইন ডেস্ক:

ধারাবাহিক মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের অভিযোগে একটি সংবাদপত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুমকি দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি ও গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর। বৃহস্পতিবার (২২ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া স্ট্যাটাসে এ হুমকি দেন তিনি।

একটি গণমাধ্যমের সাংবাদ প্রকাশকে উদ্দেশ্যেপ্রণোদিত উল্লেখ্য করে ধারাবাহিক মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানান।

একই সঙ্গে বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে গণমাধ্যমটির উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা, বানোয়াট সংবাদের বিষয়ে পদক্ষেপ নেবেন বলে জানান তিনি।

সম্প্রতি ড. রেজা কিবরিয়া এবং গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছেন। যেখানে তারা একজন আরেকজনকে মিথ্যাবাদী বলে উল্লেখ করে বিভিন্ন অভিযোগে অভিযুক্ত করেছেন।

পাল্টাপাল্টি বহিষ্কারে গণঅধিকার পরিষদের নতুন সদস্য সচিব হিসেবে হাসান আল মামুনকে (মো. আল মামুন) ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসেবে মনোনীত করেছেন ড. রেজা কিবরিয়া। এর আগে তিনি দলের যুগ্ম আহ্বায়কের দায়িত্বও পালন করেন। এছাড়া নুরুল হক নুর (ভিপি নুর)-কে কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির পদ থেকে সাময়িক অব্যাহতি দেন ড. রেজা কিবরিয়া।

 

একটি সংবাদপত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুমকি ভিপি নুরেরদেশী টুয়েন্টিফোর
Comments (0)
Add Comment