বুকের আঁচল সরিয়ে এমন পোজ, উস্ন চাহনিতে পুরুষ ভক্তদের উত্তেজিত করলেন সোহিনী

অনলাইন ডেস্ক:

ভারতীয় সংস্কৃতিতে শাড়ি একটি গুরুত্বপূর্ণ জায়গা দখল করে আছে। আর তাই এই দেশের শাড়ির রয়েছে একাধিক বৈচিত্র্য। একেক রকমের শাড়ি এবং তার রয়েছে বিভিন্ন ধরনের উপাদানে তৈরি। ভারতীয় নারীরা শাড়িতে চিরকাল সুন্দর। তবে সমস্ত শাড়ির মধ্যে কাঞ্জিভরম শাড়ির রয়েছে আলাদা জায়গা। এই শাড়ি চিরকাল ভারতীয় নারীদের মনে এক বিশেষ জায়গা করে নিয়েছে।

দক্ষিণ ভারতের একাধিক শাড়ির মধ্যে কাঞ্জিভরম একধরনের শাড়ি। এবার সেই শাড়িতেই নিজেকে রাঙিয়ে তুললেন টলিউড অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। কাঞ্জিভরম শাড়ি পরে ফটোশ্যুটে ঝড় তুললেন অভিনেত্রী। একেবারে আভিজাত্যপূর্ণ আঙ্গিকে নিজেকে ধরা দিলেন তিনি। আর সেই ছবি পোস্ট করতেই তা মূহুর্তে ভাইরাল নেট দুনিয়ায়। সোহিনী অভিনয়ের পাশাপাশি ফটোশ্যুটেও বেশ সাবলীল। মাঝেমধ্যে এথনিক পোশাকে ধরা দেন তিনি।

সোহিনীকে দেখা গিয়েছে সাদা ও নীল রঙের শাড়িতে। তার সঙ্গে সুন্দর ব্লাউজ নজর কেড়েছে তার। দুর্দান্ত শাড়ি ও ব্লাউজে অভূতপূর্ব লাগছে তাকে। খয়েরী রঙের ব্লাউজ পরেছেন। সঙ্গে খোলা চুলে মানানসই মেকাপে সেজে উঠেছেন সোহিনী। সঙ্গে জুয়েলারী একেবারে ঐতিহ্যপূর্ণ। সবমিলিয়ে সকলকে মুগ্ধ করেছেন সোহিনী। এমন সাজে উপুড় হয়ে পোজ দিয়েছেন তিনি। একেবারে অন্যরকম পোজে নিজেকে ধরা দিলেন অভিনেত্রী।

আর সেই ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সোহিনীর গায়ের এই শাড়ি ও সাজ যেকোনো নারীকে বিয়ে বাড়ি সাজের একটি ধারণা দেয়। তাই সোহিনীর সাজকে অনুসরণ করে সেজে ফেলতে পারেন আপনিও।

উস্ন চাহনিতে পুরুষ ভক্তদের উত্তেজিত করলেন সোহিনীদেশী টুয়েন্টিফোরবুকের আঁচল সরিয়ে এমন পোজ
Comments (0)
Add Comment