হজ করে দেশে ফেরার পর মাহিকে গ্রেপ্তার নিয়ে যা বললেন ফেরদৌস

অনলাইন ডেস্ক:

স্বামী রাকিব সরকারের সঙ্গে সৌদি আরব ওমরাহ করতে গিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) সেখান থেকে দেশে ফেরার পরই পুলিশের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করা হয় তাকে। কয়েকঘণ্টা কারাভোগ শেষে জামিনে মুক্তিও পান তিনি। কিন্তু অন্তঃসত্ত্বা এ নায়িকাকে গ্রেপ্তার করার ঘটনায় সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন ইন্ডাস্ট্রির অনেক তারকা। কেউ কেউ তীব্র সমালোচনাও করেছেন।

এদিকে চিত্রনায়ক ফেরদৌস জানালেন, মাহিকে এভাবে গ্রেপ্তারের বিষয়টি অমানবিক লেগেছে তার কাছে। সোমবার (২০ মার্চ) একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলোচনাকালে এ কথা জানিয়ে তিনি বলেন, মাহি অন্তঃসত্ত্বা, সে মা হতে যাচ্ছেন। তার অনাগত সন্তানের ভবিষ্যতের কথা ভেবে এমন আচরণ মোটেও ঠিক হয়নি ওই পুলিশ কর্মকর্তার।

ফেরদৌস বলেন, বিষয়টি অন্যভাবে করা উচিত ছিল। এছাড়া আরেকটি প্রশ্ন, কেন এভাবে ধরল আবার কয়েক ঘণ্টা পর কেনইবা ছাড়ল। একমাত্র তারাই পুরো বিষয়টি ভালো বুঝতে পারবে।

এ অভিনেতা আরও জানান, তার কাছে পুরো ব্যাপারটি মোটেও শোভনীয় লাগেনি। অশোভনীয় লেগেছে বিষয়টি। কোনো কারণে যদি মাহিকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন হয়, এই পর্যায়ে তার ক্ষেত্রে আরও মানবিক হওয়া উচিত ছিল। বিষয়টি অমানবিক লেগেছে।

তিনি বলেন, কী করেছে, কী হয়েছে, কী হবে, কী বলেছে—এসব যাছাই-বাছাইয়ের প্রক্রিয়া আরও সুন্দর হতে পারতো।

কেউই আইনের ঊর্ধ্বে নয় উল্লেখ করে এ অভিনেতা আরও বলেন, যেকোনো বিচারকার্য স্বাভাবিক বিচারিক প্রক্রিয়া হতে হবে। তাতে মানবিক ব্যাপারও থাকতে হবে। এমন ঘটনার মাধ্যমে কারও মধ্যে যেন ভয় বা আতঙ্ক সৃষ্টি না হয়। তবে রিমান্ড নামঞ্জুরের জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান ফেরদৌস।

দেশী টুয়েন্টিফোরহজ করে দেশে ফেরার পর মাহিকে গ্রেপ্তার নিয়ে যা বললেন ফেরদৌস
Comments (0)
Add Comment