১০০ কোটি ছাড়াল রণবীর-শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার’

অনলাইন ডেস্ক:

বলিউডের ছকবাঁধা সিনেমা ‘তু ঝুটি ম্যায় মক্কার’। তবে রোমান্টিক-কমেডি থেকে মুখ ফেরাল না দর্শক। রণবীর কাপুর-শ্রদ্ধার জুটিকে রুপালি পর্দায় দেখে মুগ্ধ দর্শকরা। ফলস্বরূপ বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পেরিয়েছে সিনেমাটি।

গত শনিবার মুক্তির ১১তম দিনে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে সিনেমাটি। টিম ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর মুকুটে এই নতুন পালক লাগার কথা রোববার টুইট করে জানান চলচ্চিত্র বিশেষজ্ঞ যোগিন্দর তুতেজা।

টুইটারের তিনি লেখেন, ‘তু ঝুটি ম্যায় মক্কার ১১ দিনে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল। আশ্চর্যজনকভাবে এটা রণবীর-শ্রদ্ধা দুজনেরই ছয় নম্বর সিনেমা, যা ১০০ কোটির বেশির ব্যবসা করেছে।’

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, লাভ রঞ্জনের পরিচালিত সিনেমাটি বিশ্ববক্স অফিসে ইতোমধ্যেই ১২২ কোটি রুপির গণ্ডি পার করেছে। হোলি উৎসবে মুক্তি পেয়েছিল ‘তু ঝুটি ম্যায় মক্কার’। প্রথম দিনেই ১৫ কোটি ৭৩ লাখ রুপি ব্যবসা করেছিল সিনেমাটি।

সিনেমাটিতে রণবীর-শ্রদ্ধা ছাড়াও দেখা মিলেছে ডিম্পল কাপাডিয়া, বনি কাপুর, অনুভব সিং বাসিসহ অনেকের। এতে অতিথি চরিত্রে দেখা দিয়েছেন কার্তিক আরিয়ান।

এদিকে এই সিনেমাটি বাদেও রণবীরের শেষ মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করেছে। দেশের বক্স অফিসে এই সিনেমার আয় ছিল ২৫৭ কোটি রুপি। এটাই রণবীরের কেরিয়ারের সবচেয়ে হিট সিনেমা। আগামিতে রণবীরকে দেখা যাবে ‘অ্যানিমেল’ সিনেমায়। ‘কবীর সিং’ পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই সিনেমায় রণবীরের নায়িকা রাশ্মিকা মান্দানা।

১০০ কোটি ছাড়াল রণবীর-শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার’দেশী টুয়েন্টিফোর
Comments (0)
Add Comment