দেশে ফিরে কোথায় গেলেন মাহির স্বামী রকিব

অনলাইন ডেস্ক:

চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকার গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে দেশে ফিরেছেন। রোববার (১৯ মার্চ) সকাল ১০টার দিকে তিনি সৌদি আরব থেকে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন।

এদিকে দেশের ফেরার পর স্বামী রকিবকে ফুল দিয়ে বরণ করে নেন মাহিয়া মাহি। এ–সংক্রান্ত একটি ছবি মাহিয়া মাহি সামাজিক যোগাযোগের মাধ্য তার নিজের ফেসবুক আইডি থেকে পোস্ট দিয়েছেন।

রকিব সরকারের বরাত দিয়ে আইনজীবী আনোয়ার সাদাত বলেন, রকিব সরকার আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই ‘মিথ্যা মামলাগুলো’ তিনি আইনিভাবেই মোকাবিলা করবেন। তবে রকিবের জামিন আবেদনের বিষয়টি এখনো নিশ্চিত করা হয়নি। এ বিষয়ে আলোচনা করে পরে জামিন চাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

বিমানবন্দর থেকে রকিব তাদের ঢাকার বাড়িতে গেছেন। মাহিয়া মাহির আইনজীবী আনোয়ার সাদাত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ওমরা পালন শেষে শনিবার (১৮ মার্চ) সকালে সৌদি আরব থেকে ঢাকায় আসেন মাহিয়া মাহি। তবে দেশে ফেরার পর বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দর এলাকা থেকে মাহিকে গ্রেপ্তার করে গাজীপুর মহানগর পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। এরপর দুপুরে গাজীপুর আদালতে নিয়ে তার সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালতের বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিকেল সাড়ে পাঁচটার দিকে মাহির আইনজীবীদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার জামিন মঞ্জুর করেন।

এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কারাগার থেকে মুক্তি পান মাহি। কারামুক্ত হয়ে রাতেই তিনি শহরের তেলিপাড়া এলাকায় ফারিস্তা রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করেন।

কারাগার থেকে মুক্তি পাওয়ার পর সংবাদ সম্মেলনে বিমানবন্দরে গ্রেপ্তারের সময়ের ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেছেন, তিনি সেসময় পুলিশ সদস্যদের জানিয়েছিলেন যে তার শ্বাসকষ্ট হচ্ছে। কিন্তু তারপরও পুলিশ সদস্যরা তাকে বলেছেন, এভাবেই যেতে হবে।

এসময় স্বামীকে নিয়ে শঙ্কা প্রকাশ করে এই চিত্রনায়িকা বলেন, ‘আমি একজন অন্তঃসত্ত্বা নারী হয়েও মানবিকাতাটুকু পাইনি। আমার স্বামীর বিরুদ্ধেও মামলাটা আছে। সে দেশে আসলে তার সঙ্গে কী করা হবে? আমি আমার স্বামীর নিরাপত্তা নিয়ে খুবই শঙ্কিত।’

দেশী টুয়েন্টিফোরদেশে ফিরে কোথায় গেলেন মাহির স্বামী রকিব
Comments (0)
Add Comment