স্কুটিকে ধাক্কা দিয়ে ৪ কিলোমিটার হিঁচড়ে নিলো গাড়ি, তরুণীর করুণ মৃত্যু

অনলাইন ডেস্ক:

২০ বছর বয়সী তরুণীর স্কুটিকে ধাক্কা দিয়ে ফেলে দেয় একটি গাড়ি। পরে সেই স্কুটিসহ তরুণীকে ৪ কিলোমিটার হিঁচড়ে নিয়ে যায় গাড়িটি। এ ঘটনায় ওই তরুণীর মৃত্যু হয়েছে।

এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, নতুন বছরের প্রথমদিন সকালে ভারতের রাজধানী দিল্লিতে এ ঘটনা ঘটেছে। ভুক্তভোগী তরুণীর নাম অঞ্জলি। অঞ্জলির পরিবারের অভিযোগ তাকে যৌন হেনস্থা করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই গাড়িতে থাকা পাঁচ জনকে গ্রেপ্তার করেছে তারা। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের মধ্যে একজন ক্রেডিট কার্ড কালেকশন এজেন্ট, চালক ও রেশন দোকানের মালিক রয়েছে।

পুলিশ জানিয়েছে, স্কুটিটিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার পর সেটি ৪-৫ কিলোমিটার পর্যন্ত হিঁচড়ে নিয়ে যায় গাড়িটি। গাড়ির নিচে অঞ্জলির শরীর আটকে গিয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

এদিকে অঞ্জলির মা রেখার অভিযোগ তার মেয়েকে শারীরিকভাবে লাঞ্ছনার শিকার হতে হয়েছে। তিনি বলেন, তার শরীরের সব কাপড় ছিঁড়ে যাওয়ার কথা নয়। যখন তারা অঞ্জলিকে খুঁজে পায় তখন তার পুরো শরীর নগ্ন ছিল। আমি পুরো তদন্ত ও বিচার চাই।

এ ঘটনাকে নির্ভয়ার ঘটনার সঙ্গে তুলনা করেছেন অঞ্জলির মামা প্রেম সিং। তিনি বলেন, এটি নির্ভয়ার ঘটনার মতোই। ওই লোকেরা খারাপ কিছু করার চেষ্টা করছিল। আমি বিচার চাই।

তরুণীর করুণ মৃত্যুদেশী টুয়েন্টিফোরস্কুটিকে ধাক্কা দিয়ে ৪ কিলোমিটার হিঁচড়ে নিলো গাড়ি
Comments (0)
Add Comment