বায়েজিদ বাংলাবাজারে স্থানীয় ভাসমান ব্যবসায়ীদের মানববন্ধন অনুষ্ঠিত

দেশী টুয়েন্টিফোর ডেস্কঃ

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানাধীন শেরশাহ বাংলাবাজার মোড়ে লিংক রোডস্থ স্থানীয় ভাসমান ব্যবসায়ীদের উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে শত শত ভাসমান দোকান ব্যবসায়ীরা উক্ত কর্মসূচীতে অংশগ্রহন করেন।

আজ সোমবার (৩১ অক্টোবর) সকাল ১১ টায় চট্টগ্রাম নগরীর শেরশাহ বাংলাবাজার মোড়স্থ উক্ত মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। বিষয়টি নিশ্চিত করেন দেশী টুয়েন্টিফোর প্রতিনিধি, মোহাম্মদ সাইদুল হাসান।

সম্প্রতি অনলাইন তালাশ,নগর নিউজ বিডি.কম ও দৈনিক ৭১ সংবাদ অনলাইন পোর্টালে ভাসমান দোকানদার থেকে চাঁদাবাজির বিষয়ে নিউজ প্রকাশিত হয়। মূলত তারই প্রতিবাদ স্বরূপ এই মানববন্ধন আয়োজন করে স্থানীয় ব্যবসায়ীরা।

সভাপতি মোঃ মোশারফ চৌধুরী বলেন,সম্প্রতি অনলাইন তালাশ,নগর নিউজ বিডি.কম ও দৈনিক ৭১ সংবাদে তথাকথিত ভুয়া অনলাইন পোর্টালে চাঁদাবাজি করার জন্য গত ২৬/১০/২০২২ ইংরেজি তারিখে বাজারে আসে এবং চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করে। এসব মিথ্যা নিউজ বিষয়ের প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার জন্য বলেন ব্যবসায়ীরা।

এসময় স্থানীয় ব্যবসায়ীরা উক্ত মানববন্ধনে বলেন, প্রশাসন বা স্থানীয় কোন নেতা তাদের কাছ থেকে কোনো চাঁদা গ্রহন করেন না। তবে তাদের ভাসমান দোকান চালাতে গিয়ে নামমাত্র বিদ্যুৎ বিল পরিশোধ করেন এবং তাদের দোকানের সামনে ময়লা-আবর্জনা পরিষ্কার করার জন্য নিয়োগকৃত লোকদের টাকা পয়সা তারা নিজেদের মাধ্যমে পরিশোধ করেন এতে স্থানীয় কাউন্সিলরের কোনো সম্পৃক্ততা নেই।

দেশী টুয়েন্টিফোরবায়েজিদ বাংলাবাজারে স্থানীয় ভাসমান ব্যবসায়ীদের মানববন্ধন অনুষ্ঠিত
Comments (0)
Add Comment