করোনায় মৃত্যু সহস্রাধিক, আক্রান্ত ৩ লাখ ৩২ হাজার

অনলাইন ডেস্কঃ

বিশ্বজুড়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে এক হাজার ২৬৫ জনের। এছাড়া আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৩২ হাজার ৪৯৯ জন। আর সুস্থ হয়েছেন চার লাখ ৬১ হাজার ৬৬ জন।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, মঙ্গলবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৬৩ কোটি ৩২ লাখ ৪৭ হাজার ৮২১ জন। একই সাথে আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৫ লাখ ৮৪ হাজার ১৫১ জন। আর সুস্থ হয়েছেন ৬১ কোটি ২২ লাখ ৭০ হাজার ৭২৮ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে নয় কোটি ৯১ লাখ ২৩ হাজার ৪৩৮ জনে। মোট মারা গেছেন ১০ লাখ ৯৩ হাজার ১৫৩ জন।

তালিকায় আক্রান্তে দ্বিতীয় অবস্থানে আছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার কোটি ৪৬ লাখ ৪৪ হাজার ৯৩৮ জন। এছাড়া মৃত্যুতে তৃতীয় স্থানে আছে দেশটি। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ২৮ হাজার ৯৮০ জনের।

তালিকায় আক্রান্তে তৃতীয় স্থানে আছে ফ্রান্স। দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন তিন কোটি ৬৬ লাখ ছয় হাজার ৭২৮ জন। মোট মৃত্যু হয়েছে এক লাখ ৫৬ হাজার ৫০৯ জনের।

এছাড়া জার্মানি আক্রান্তে চতুর্থ স্থানে আছে। আক্রান্ত হয়েছেন মোট তিন কোটি ৫২ লাখ ৮৮ হাজার ২২৮ জন। মৃত্যু হয়েছে এক লাখ ৫২ হাজার ৭৫৫ জনের।

আক্রান্ত ৩ লাখ ৩২ হাজারকরোনায় মৃত্যু সহস্রাধিকদেশী টুয়েন্টিফোর
Comments (0)
Add Comment