চট্টগ্রামে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার, গ্রেফতার ২

অনলাইন ডেস্কঃ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় নিখোঁজের তিন দিন পর বাড়ির অদূরে একটি জলাশয় থেকে কমল দাস (৬৬) নামে এক কবিয়ালের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত বুধবার রাত ৯টার দিকে সরোয়াতলীর একটি জলাশয় থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কমল সারোয়াতলী ইউনিয়নের ইমামুল্লারচর গ্রামের মৃত সুধাংশু দাশের ছেলে। তিনি সঙ্গীতশিল্পী ও কবিয়াল হিসেবে সরকার কমল দাস নামে চট্টগ্রামে বেশ পরিচিত ছিলেন।

নিখোঁজের রাতেই তার ছেলে সজীব দাস চারজনের নাম উল্লেখ করা সহ আরো দুই বা তিনজন অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে বোয়ালখালী থানায় একটি হত্যা মামলা করেন। ওই ঘটনায় রাতের মধ্যে অভিযান চালিয়ে তপন চৌধুরী ওরফে গণেশ (৩৮) ও রাজীব চৌধুরী ওরফে রাজন (৪০) নামে দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন সুমন জানান, ১৬ অক্টোবর ঘর থেকে বের হওয়ার পর থেকে কমল নিখোঁজ ছিলেন। পরদিন সকালে একটি নিখোঁজ ডায়েরি করা হয়। পূর্বশত্রুতার জের ধরে সঙ্ঘবদ্ধ আসামিরা তাকে হত্যা করে ডোবায় ফেলে দেয়।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় আরো যারা জড়িত ছিল তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

গ্রেফতার ২চট্টগ্রামে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধারদেশী টুয়েন্টিফোর
Comments (0)
Add Comment