২৮ লাখ টাকার মাদকসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামের পাহাড়তলী, পটিয়া ও কুমিল্লার পৃথক এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার ৮৯০ পিস ইয়াবা ও ৮ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। উদ্ধার করা মাদকের বাজারমূল্য প্রায় ২৮ লাখ টাকা। রোববার ও সোমবার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো, নুরুল আবছার। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে মো. নাছির উদ্দিন (৩২) ও হৃদয় আহম্মদ সুজন (২৪) নামে দুজনকে আটক করা হয়। পরে তাদের দেহ ও বসত ঘর তল্লাশি করে ১ হাজার ৪৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোরে পটিয়ার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে র‌্যাব। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি যাত্রীবাহী বাসকে থামার সংকেত দেওয়া হয়। চালক বাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামান। এ সময় বাস থেকে নেমে দুইজন যাত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মো. জাহেদ (১৮) ও মো. আব্দুর রহিমকে (১৯) আটক করেন। পরে তাদের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ৭ হাজার ৪৩০ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, আজ সকালে কুমিল্লা সদর দক্ষিণ থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে মো. আবুল হাশেমকে আটক করা হয়। পরে বস্তাটি তল্লাশি করে ৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, অভিযুক্তরা দীর্ঘ দিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চট্টগ্রাম, ফেনী ও কুমিল্লাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিলেন। উদ্ধার করা মাদকের আনুমানিক মূল্য প্রায় ২৮ লাখ টাকা।

 

 

আটকচট্টগ্রামের খবরমাদকর‌্যাব
Comments (0)
Add Comment