দরিদ্র ও কর্মহীনদের সহযোগিতায় বৃত্তবানদের এগিয়ে আসার আহবান – আ জ ম নাছির

করোনার ছোবলে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়া দরিদ্র ও কর্মহীন মানুষের সহযোগিতায় সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

৯ মে রোববার বিকেলে নগরীর ব্যাটারি গলি এলাকায় মেধাবী তারুণ্যের সম্মিলন সংস্থা জাগরণের ১০ম বর্ষে পদার্পণ ও করোনাভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় সুবিধাবঞ্চিত ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,  করোনাভাইরাসের শুরুতে সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষ যেভাবে অসহায় ও দরিদ্র মানুষের পাশে এসে দাড়িয়ে ছিলেন সে সকল মানুষের সহায়তা এখন চোখে পড়ছে না, সকলের ঐক্যবদ্ধ শক্তিতে দেশ ও দেশের মানুষ রেহাই পাবে বলে মন্তব্য করেন তিনি।

সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুর হাসিব ইফরাজের সঞ্চালনায়, সভাপতি মো. মহিনউদ্দিন তুষারের সভাপতিত্বে ও ঈদ উপহার বিতরণ আহবায়ক কমিটির সদস্য সচিব এখলাসুর রহমানের পরিচালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন চসিক প্যানেল মেয়র ও ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন গিয়াস।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক দিদারুল আলম দিদার, আরো উপস্থিত ছিলেন চকবাজার থানা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ হারুনুর রশীদ, বাগমনিরাম ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল বশর, বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, বাগমনিরাম ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সম্পাদক এডভোকেট সাজ্জাদুর রহমান বাচ্চু, জে আই মাদ্রাসার মোতোয়ালি আবুল মুনসুর, মুক্তিযোদ্ধা ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবুল বশর, বেটারী গলি বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জহির আহমেদ, ক্রীড়া ব্যাক্তিত্ব ও কাজির দেউরী মহল্লা কমিটির সদ্দার সেকান্দর কবির, জামালখান যুবলীগের যুগ্ম আহবায়ক আজিম উদ্দিন, বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের সহ-সম্পাদক মানস দে, ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য মো. কামরুল ইসলাম, জাগরণের উপদেষ্টা সাহেদ হোসেন হিরা, আইনুল কবির জিতু, এম এ হাসেম, মো. মাসুম, নুরুদ্দীন জাহেদ, সাইফুদ্দিন সুজন, মিন্টু দাশ, সৈয়দ শিবলু, মনিরুল আলম রবিন, মো. সাজ্জাদ, তৌহিদ হোসেন অপু, মো. আরিফ, আকতার হোসেন, সারজিল বাবু, ইয়াছিন আরাফাত বাপ্পি, মাইনুল হক ফাহিমসহ এলাকার মুরব্বি ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

এসময় আ জ ম নাছির উদ্দীন  আরো বলেন, করোনার ছোবলে পার্শ্ববর্তী দেশ ভারত এখন মুমূর্ষু। সেখানে হাসপাতালে সিট, অক্সিজেন, ওষুধসহ প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রীর সংকট দেখা দিয়েছে, শুধু তাই নয় পুরো দেশের আর্থ সামাজিক অবস্থায় ভেঙ্গে পড়ার উপক্রম হয়েছে। তাই আমাদের এখন আর অবহেলা করার সময় নেই, সকলে স্বাস্থ্যবিধি সঠিকভাবে মেনে চললেই করোনার ভয়াবহতা থেকে আমরা রেহাই পাবো বলেও মন্তব্য করেন তিনি।

শেষে জাগরণ এর পক্ষ হতে সুবিধাবঞ্চিত ও কর্মহীন ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ । বিজ্ঞপ্তি

দরিদ্র ও কর্মহীনদের সহযোগিতায় বৃত্তবানদের এগিয়ে আসার আহবান - আ জ ম নাছির
Comments (0)
Add Comment