ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

0 189

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে বড় রানের পার্টনারশিপ পেলেও আজকের চিত্র একেবারে ভিন্ন। তৃতীয় ওভারে ৪ বলে ১ রান করে কটআউটের শিকার তামিম ইকবাল। তামিমের বিদায়ের সুর বাজতে না বাজতেই সাকিবের বিদায়।

এরপর একে একে বিদায় নেন লিটন দাস, ইয়াসির আলী ও মুশফিকুর রহীম। ৩৪ রানে ৫ উইকেট হারিয়ে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ।

 

দ্বিতীয় ওয়ানডে ম্যাচে জোহানেসবার্গে টস জিতে আগে ব্যাটিং করছে বাংলাদেশ। তৃতীয় ওভারে প্রথম উইকেট পতন। এনগিডির লাফিয়ে উঠা বল তামিমের ব্যাট ছুয়ে ক্যাচ জমে মাহারাজের হাতে।

ওয়ান ডাউনে নামা সাকিবও সুবিধা করতে পারেননি। পরের ওভারেই তিনি নেন বিদায়। ৬ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি আগের ম্যাচের নায়ক। রাবাদার বলে তিনি ক্যাচ দেন ভেরিনের হাতে। ৮ রানে দুই উইকেট নেই বাংলাদেশের।

এরপর লিটন দাস ২১ বলে ১৫ রান করে কটআউটের শিকার হন। ক্রিজে বেশিক্ষণ টিকতে পারেননি আগের ম্যাচের ফিফটি করা ইয়াসির আলীও। ১৪ বলে মাত্র ২ রান করে তিনিও কটআউটের শিকার। এরপর এলভির ফাঁদে পা দিলেন মুশফিকুর রহীম। ৩১ বলে মুশফিকের সংগ্রহ ১২।

ক্রিজে আছেন মাহমুদউল্লাহ ও আফিফ হোসেন।

বাংলাদেশ স্কোয়াড : লিটন দাস, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ, ইয়াসির আলী, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

Leave A Reply

Your email address will not be published.