স্পোর্টস ডেস্ক :

আগের বার আইপিএলে করোনার হানায় একেবারে স্থগিতই করে ফেলতে হয়েছিল। কয়েক মাস বিরতি দিয়ে গত ১৯ অক্টোবর শুরু হয়েছে টুর্নামেন্টটির দ্বিতীয় অংশ। কিন্তু এখানেও হানা দিয়েছে করোনা। করোনা পজিটিভ হয়ে আইসোলেশনে গেছেন সানরাইজার্স হায়দরাবাদের পেসার থাসারাঙ্গু নাটারজান।

এই পেসারের মধ্যে কোনো উপসর্গ নেই বলে জানিয়েছে ক্রিকেট কন্ট্রোল বোর্ড অফ ইন্ডিয়া (বিসিসিআই)। তবে হায়দরাবাদের বাকি ক্রিকেটারদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলেও জানিয়েছে তারা। তাই পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে বুধবারের দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হায়দরাবাদের ম্যাচ।

বিসিসিআইয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিয়মিত আরটি-পিসিআর টেস্টে সানরাইজার্স হায়দরাবাদের খেলোয়াড় নাটরাজন করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন। তাকে আইসোলেশনে রাখা হয়েছে। তার মধ্যে কোনও উপসর্গ নেই। মেডিকেল দল নটরাজনের সংস্পর্শে আসা ৬ জনকে চিহ্নিত করেছে এবং তাদেরও আইসোলেশনে পাঠানো হয়েছে।

নাটারজানের সংস্পর্শে আসা ব্যক্তিরা হলেন- ক্রিকেটার বিজয় শঙ্কর, হায়দরাবাদের টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিও থেরাপিস্ট শায়াম সুন্দর জে, ডাক্তার আঞ্জানা ভানান, লজিস্টিক ম্যানেজার তুষার খেদকার ও নেট বোলার পেরিয়েসামি গানেশান। তাদের সবাইকেই আইসোলেশনে নেওয়া হয়েছে।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here