সোহরাওয়ার্দীতে টিকার দাবিতে প্রবাসীদের বিক্ষোভ

0 158

নিজস্ব প্রতিবেদক :

টিকার দাবিতে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে বিক্ষোভ করছেন প্রবাসীরা। শনিবার সকাল থেকে প্রবাসীরা হাসপাতালের সামনের সড়ক অবরোধ করে টিকার দাবিতে স্লোগান দিতে থাকেন। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে পুলিশ তাদের সড়ক থেকে সরিয়ে দেয়। তবে বিক্ষোভকারীদের পক্ষ থেকে ৫ জন ও পুলিশ কর্মকর্তারা হাসপাতালের পরিচালকের সঙ্গে এক ঘণ্টা আলোচনা করার পরও প্রবাসীরা তাদের বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন।

প্রবাসীরা জানান, মেসেজ আসার পর আমরা টিকা নিতে এসেছি। কিন্তু এখানে মডার্না ও ফাইজারের প্রথম ডোজ নেই। এদিকে ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে, এখন আমরা কী করব। আমরা অনেক টাকা খরচ করে টিকার জন্য গ্রাম থেকে এসেছি।

এ ব্যাপারে সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক ডা. মো. খলিলুর রহমান প্রবাসীদের জানিয়েছেন, আমাদের কাছে ফাইজার ও মডার্নার টিকা নেই। এখন সিনোফার্মের টিকা চলছে। টিকা না দিলে আমরা আপনাদের কীভাবে দেবো। আপনারা সিনোফার্ম নিলে এখনই দিতে পারব। আমাদের কাছে শুধুমাত্র দ্বিতীয় ডোজের জন্য মডার্না আছে।
এদিকে পুলিশ বলছে, পরিচালকের কথা আমরা প্রবাসীদের বোঝানোর চেষ্টা করছি। কিন্তু তারা কোনোভাবেই মানছেন না। তারা হাসপাতালে বিক্ষোভ করছেন। সরকার টিকা না দিলে হাসপাতাল কীভাবে দেবে। এখানে তো আর টিকা তৈরি হয় না। তাদের দাবি ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। তারাও নিরুপায় হয়েই বিক্ষোভ করছে।

Leave A Reply

Your email address will not be published.