চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ হারালেন পরীমনি

0 449

নিজস্ব প্রতিবেদক :

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ হারালেন গ্রেপ্তার অভিনেত্রী পরীমনি। এফডিসিতে আজ শনিবার (৭ আগস্ট) বিকেলে দীর্ঘ বৈঠকের পর এই ঘোষণা দিলেন শিল্পী সমিতির সদস্যরা।

পরীমনিকে আটকের চারদিনের মাথায় এ বিষয়ে অনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী শিল্পী সমিতি থেকে পরীমনির সদস্যপদ স্থগিত করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

ঘোষণা বলা হয়, তাদের দায় বাংলাদেশ চলচ্চিত্র সমিতি নেবে না। আপাতত তাদের সদস্য পদ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে বলেও শিল্পী সমিতির পক্ষ থেকে জানানো হয়।

সভাপতি মিশা সওদাগর বললেন, পরীমনি একা লড়বেন। এর ভেতর চলচ্চিত্র সমিতি যাবে না। আইন নিজস্ব গতিতে এগিয়ে যাবে।গণমাধ্যমের মাধ্যমে জানতে পেরেছি শিল্পী সমিতির সদস্য চিত্রনায়িকা পরীমণি ও একা দেশের প্রচলিত আইন অনুযায়ী অপরাধে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছে। এ বিষয়ে মামলাও চলছে। তাদের ব্যক্তিগত কোনো অনৈতিক ও অপরাধমূলক কর্মকাণ্ডের দায়িত্ব বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নেবে না। তাদের ব্যক্তিগত যাবতীয় কর্মকাণ্ডের দায়-দায়িত্ব শুধুমাত্র তাদেরই। এর সঙ্গে শিল্পী সমিতির কোনো সংশ্লিষ্টতা নেই। যেহেতু সুনির্দিষ্ট অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে সেহেতু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সুনাম ও ভাবমূর্তি অক্ষুণ্ন রাখতে যথাযথ বিধি মোতাবেক আপাতত তাদের সদস্য পদ সাময়িকভাবে স্থগিত রাখা হলো

এর আগে বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় বনানীর বাসা থেকে ঢাকাই সিনেমার অন্যতম নায়িকা পরীমনিকে আটক করা হয়। এ সময় পরীর সঙ্গে আরও দুজনকে আটক করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.