বাংলাদেশে জিম্বাবুয়ে সিরিজের বিপক্ষে প্রশ্নবিদ্ধ স্পিনএট্যাক

0 165

স্পোর্টস ডেস্ক  :

বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটি হেরেছে জিম্বাবুয়ে। হারের পরে আরও একটি দুঃসংবাদ পেল দলটি। ব্যাটিং অলরাউন্ডার ও স্পিনার রয় কাইয়ার বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ করা হয়েছে। তবে অভিযোগ পুনর্বিবেচনা না হওয়া পর্যন্ত বোলিং করতে কোনো বাধা নেই তার।

হারারে টেস্টে দুই ইনিংস মিলে ২৩ ওভার বোলিং করেছেন রয় কাইয়া। প্রথম ইনিংসে ১০ ওভারে ৪৩ ও দ্বিতীয় ইনিংসে ১৩ ওভারে ৮৪ রান খরচ করেও কোনো উইকেটের দেখা পাননি। শুধু তাই নয়, দুই ইনিংসেই তিনি আউট হয়েছেন শূন্য রান করে।

এমন পারফরম্যান্সের পর ম্যাচ শেষে তার বোলিং অ্যাকশনে প্রশ্ন তুলেছেন ম্যাচের দুই আম্পায়ার মারাইস এরাসমাস ও ল্যাংটন রুসেল। এখন বিশেষজ্ঞ প্যানেলের মাধ্যমে পরীক্ষা করা হবে কাইয়ার বোলিংয়ের ভিডিও ফুটেজ।

করোনাভাইরাসের কারণে থাকা নানান নিষেধাজ্ঞায় আইসিসির নির্ধারিত পরীক্ষাগারে এখন কাইয়ার বোলিং অ্যাকশন পরীক্ষা করা সম্ভব নয়। তাই বিশেষজ্ঞ প্যানেল কোনো সিদ্ধান্ত জানানোর আগপর্যন্ত বোলিং চালিয়ে যেতে পারবেন কাইয়া।

প্রায় ৬ বছর আগে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক অভিষেক হয়েছে কাইয়ার। বিশেষ করে ব্যাটিং দক্ষতার কারণে দল জায়গা পেয়েছিলেন তিনি। তবে এখনও পর্যন্ত একটি ওয়ানডে খেলারই সুযোগ পেয়েছেন ২৯ বছর বয়সী এ অলরাউন্ডার।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচটি ছিল তার ক্যারিয়ারের তৃতীয়। ঘরোয়া ক্রিকেটে সবমিলিয়ে একশর ওপর উইকেট থাকলেও, আন্তর্জাতিক অঙ্গনে এখনও বল হাতে কোনো সাফল্য পাননি কাইয়া।বাং

Leave A Reply

Your email address will not be published.