আটক ৩ মাদক ব্যবসায়ি
নিজস্ব প্রতিবেদক
সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন মোহাম্মদপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ০৩ লক্ষ টাকা মূল্যের ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, সিলেট জেলার গোয়াইনঘাট থানা মোহাম্মদপুর বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে গত ১০ জুলাই ২০২১ তারিখ ২০৪০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি দুইটি বস্তা ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ১। মোঃ সোলেমান (২৪), পিতা- মোঃ আব্দুস শুকুর, সাং- কালীনগর, ২। মোঃ হারুন আর রশিদ(২৯), পিতা- আমজাদ আলী, সাং- মোহাম্মদ এবং ৩।
উদ্ধারকৃত ৩০০ বোতল ফেন্সিডিল
মোঃ সোহাগ মিয়া (৩০), পিতা- মৃত আবুল হোসেন, সাং- পাথর টিলা, উভয় থানা- গোয়াইনঘাট, জেলা- সিলেটদের আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে নিজ হেফাজতে থাকা ০২ টি বস্তা তল্লাশি করে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সিলেট জেলার গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here