২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু, শনাক্তেও রেকর্ড

0 194

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে রেকর্ড ৮২১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নয়জন মারা গেছেন। এযাবৎকালে এক দিনে করোনা শনাক্তে এটি সর্বোচ্চ। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩৮ শতাংশ।

আজ সোমবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনা–সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এ তথ্য জানানো হয়

সরকারি হিসাব অনুসারে, চট্টগ্রামে এ পর্যন্ত ৬৫ হাজার ৮২৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩৮ শতাংশ। করোনায় চট্টগ্রামে মারা গেছেন ৭৮০ জন।

এর আগে গত শুক্রবার ২৪ ঘণ্টায় ৭৮৩ জনের করোনা শনাক্ত হয়। এর পরে এটিই শনাক্তের রেকর্ড।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় শনাক্ত ব্যক্তিদের মধ্যে নগরের ৫২৭ জন। নগরের বাইরের বিভিন্ন উপজেলার ২৯৪ জন। ২৪ ঘণ্টায় মারা যাওয়া তিনজন শহরের এবং ছয়জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

আগের দিন চট্টগ্রামে এক হাজার ৯০৭ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৬০৩ জনের করোনা শনাক্ত হয়। পরীক্ষার তুলনায় করোনা শনাক্তের হার ছিল ৩২ শতাংশের বেশি। সেদিন চট্টগ্রামে করোনায় তিন ব্যক্তির মৃত্যু হয়।

এর আগের দিন চট্টগ্রামে দুই হাজার ৮২ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৭০৯ জনের করোনা শনাক্ত হয়। পরীক্ষার তুলনায় করোনা শনাক্তের হার ছিল ৩৪ শতাংশের বেশি। সেদিন চট্টগ্রামে করোনায় ১৪ ব্যক্তির মৃত্যু হয়।

Leave A Reply

Your email address will not be published.