স্পোর্টস ডেস্ক:

অনিশ্চয়তায় পড়েও আবারো শুরু হতে যাচ্ছে কোপা আমেরিকা। এরই মধ্যে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম মুন্দো আলবিসেলেস্তে জানাচ্ছে, আগের ম্যাচের একাদশকেই চিলির বিপক্ষে মাঠে নামাবেন কোচ লিওনেল স্ক্যালোনি। গোলরক্ষক ফ্র্যাঙ্কো আরমানি করোনা নেগেটিভ হলেও কোচ লিওনেল স্ক্যালোনি প্রথম ম্যাচে আস্থা রাখবেন অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমি মার্টিনেজের ওপর।

এবারে চোটের কারণে থাকবেন না ক্রিশ্চিয়ান রোমেরো। রক্ষণে সেই নিকলাস অটামেন্ডি সুযোগ পাচ্ছেন, অটামেন্ডি দলে আসায় আরেক ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজও জায়গা পাচ্ছেন না প্রথম ম্যাচে। মাঝমাঠে পরীক্ষিত তিন সেনানী রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো পারেদেস আর জিওভানি লো সেলসোর ওপরই ভরসা আর্জেন্টাইন কোচের। আর আক্রমণভাগে জায়গা হয়নি আনহেল ডি মারিয়ার, তার জায়গা নিয়েছেন নিকো গঞ্জালেজ। অধিনায়ক লিওনেল মেসির সঙ্গে স্ট্রাইকার হিসেবে থাকবেন লাওতারো মার্টিনেজ।

আগামী সোমবার ভোর রাত তিনটায় কোপা আমেরিকার যাত্রা শুরু হবে। চিলির বিপক্ষে আর্জেন্টিনার এই ম্যাচ দেখা যাবে সনি টেন ২ ও সনি সিক্সে।

আর্জেন্টিনার উদ্বোধনী ম্যাচের একাদশ-

এমিলিয়ানো মার্টিনেজ; গনজালো মন্তিয়েল, লুকাস মার্টিনেজ কোয়েরতা, নিকলাস অটামেন্ডি, মার্কোস আকুনা; রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো; লিওনেল মেসি, লাওতারো মার্টিনেজ ও নিকোলাস ‘নিকো’ গনজালেজ।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here