চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুুরী বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন শ্রমিক ও কর্মচারী লীগ (সিবিএ) একটি ঐতিহ্যবাহী সংগঠন। শ্রমিক কর্মচারীদের চাওয়া-পাওয়া, নায্য অধিকার আদায়ে সিবিএ’র সাংবিধানিক দায়িত্ব। সিবিএ নেতৃবৃন্দকে পেশাধারীত্ব ভূমিকা পালন করতে হবে এবং শ্রমিক-কর্মচারীদের শ্রম ঘন্টার গুরুত্ব দিতে হবে।

তিনি গত বুধবার ( ৯জুন ) চট্টগ্রাম সিটি কর্পোরেশন টাইগারপাসস্থ অস্থায়ী কার্যালয়ে শ্রমিক ও কর্মচারী লীগ (সিবিএ) কার্যালয় উদ্বোধন করতে গিয়ে এ কথা বলেন।

সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী চট্টগ্রাম সিটি কর্পোরেশনে কর্মরত শ্রমিক-কর্মচারীদের যে কোন যৌক্তিক দাবী মেনে নেয়ার আশ্বাস প্রদান করেন এবং অবসরপ্রাপ্তদের আনুতোষিক দেয়ার ক্ষেত্রে যে প্রক্রিয়া শুরু করেছেন তা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

সিবিএ’র সভাপতি ফরিদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের সভাপতি বখতেয়ার উদ্দীন খান, শ্রমিক নেতা মাহাফুজুর রহমান খান, প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দীন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, আবুল হাসনাত মো. বেলাল, সংরক্ষিত কাউন্সিলর আঞ্জুমান আরা, রুমকী সেনগুপ্ত, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, উপ প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরী, সিবিএ সহ-সভাপতি জাহিদুল আলম চৌধুরী, রূপম কান্তি দাশ, মো. ইয়াছিন চৌধুরী, যুগ্ম সম্পাদক বিপ্লব কুমার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. আবুল মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. খোরশেদুল আলম, অর্থ সম্পাদক তারেক সুলতান, আইন বিষয়ক সম্পাদক ফরিদ আহমদ, প্রচার সম্পাদক সুভাষ চক্রবর্ত্তী, সহ-প্রচার সম্পাদক রতন চৌধুরী, দপ্তর সম্পাদক মোস্তাফা কামাল, সহ-দপ্তর সম্পাদক সৈয়দ ওয়ালিদুল আজিম, সহ-ক্রীড়া সম্পাদক কল্লোল দাশ বাপ্পী, সমাজ সেবা সম্পাদক বাবুল কান্তি সেন, মহিলা সম্পাদিকা নমিতা রানী বিশ্বাস প্রমুখ।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here