বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ রোধে ব্যবসায়ী ও সাধারণ জনগণের মাঝে ‘নো মাস্ক, নো সার্ভিস’ সচেতনতা তৈরীর লক্ষ্যে ০৬ মে বিকেলে আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টার সম্মুখে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ হতে মাস্ক বিতরণ করা হয়।

চেম্বার সভাপতি মাহবুবুল আলম পরিচালকদ্বয় মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন) ও সৈয়দ মোহাম্মদ তানভীরসহ চেম্বার সেক্রেটারী ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক এবং কর্মকর্তাবৃন্দকে সাথে নিয়ে মাস্ক বিতরণ করেন।

চেম্বারের পরিচালক ও ক্লিফটন গ্রুপের পরিচালক মোঃ এম. মহিউদ্দিন চৌধুরী তাঁর প্রতিষ্ঠানের সৌজন্যে চিটাগাং চেম্বারকে বিতরণের জন্য এ সকল মাস্ক প্রদান করেন। চেম্বারের পক্ষ থেকে নগরীর বিভিন্ন মার্কেট ও শপিং মলে স্ব-স্ব এসোসিয়েশন’র মাধ্যমে বিতরণের জন্য ইতোমধ্যে মাস্ক প্রেরণ করা হয়েছে।

আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে বিভিন্ন মাকের্ট ও শপিং মলে যে পরিমাণ ক্রেতা সমাগম ঘটছে এই কর্মকান্ডের মাধ্যমে ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাই উৎসাহিত হবে বলে চেম্বার সভাপতি মাহবুবুল আলম আশা প্রকাশ করেন। এছাড়া তিনি করোনা সংক্রমণ রোধে ব্যবসায়ী সমাজকে সরকারি নির্দেশনাসমূহ কঠোরভাবে মেনে চলার আহবান জানান।

উল্লেখ্য, গত বছর মার্চে করোনা মহামারীর প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে নগরীর বিভিন্ন জায়গায় করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপন ও পরিচালনাসহ নগরীর বিভিন্ন স্পটে নিন্ম আয়ের মানুষের জন্য গাড়ীতে করে ভর্তুকিমূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম পরিচালনা করে এসেছে চিটাগাং চেম্বার।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here