নগরীর ২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ডে রওশন আরা খানম ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করতে গিয়ে চসিক মেয়র বলেন, প্রাণঘাতী করোনার সংক্রমণ রোধে সরকারের পক্ষ হতে চলমান লকডাউনের মেয়াদ আরো বাড়ানো হয়েছে। তবে মানুষের জীবন-জীবিকার কথা বিবেচনা করে গণপরিবহন আংশিক চালু সহ কিছু কড়াকড়ি শিথিল করা হয়েছে।

এই শিথিলতাতে স্বাস্থ্যবিধিকে অবজ্ঞা করলে সামনে আরো বড় ধরণের বিপর্যয় ডেকে আনার অবস্থা তৈরী হতে পারে। এই জন্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে। তিনি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে নগরবাসীর প্রতি আহŸান জানান।

আজ বৃহস্পতিবার (৬ মে) উত্তর পাঠানটুলী ওয়ার্ডে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই অভিমত ব্যক্ত করেন।

ওয়ার্ড কাউন্সিলর মো. জাবেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীন, ডবলমুরিং থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী দোস্ত মোহাম্মদ, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. ইদ্রিস কাজেমী, হাজী মো. শওকত আলী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. হাসান, সাবেক কমিশনার জাফর আহমেদ, আব্দুস শুক্কুর, মাহাফুজুর রহমান, আনোয়ার খান প্রমুখ। তিনি সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে এসে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here