চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমাদের অনেক কর্মী রক্ত-ঘাম দিয়ে আমাদেরকে ক্ষমতায় এনেছেন। এই ক্ষমতা জনগণের জন্য উৎসর্গ করতে পারলেই তাদের শহীদি আত্মা শান্তি পাবে।

আজ বৃহস্পতিবার (৬ মে ) নগরীর দামপাড়ায় একটি কমিউনিটি সেন্টারে শহীদ মহিম, কায়সার, কাশেম স্মৃতি সংসদ আয়োজিত দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের কাছে সুসংবাদ হচ্ছে আমাদের প্রবাসীদের আয়ে আমাদের রেমিটেন্স বেড়েছে। আমাদের সন্তানেরা আজ যারা বিদেশে গিয়ে ভালো আয় করছে, এমন একদিন আসবে ঐ বিদেশীরাই আমাদের এখানে কাজের সন্ধানে আসবে।

তিনি আরো বলেন, এই করোনাকালে সকল স্বাস্থ্যবিধি মেনে যার যার অবস্থানে থেকে আমরা ঈদ উদ্দযাপন করবো এবং আগামীতে করোনা মহামারী থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে ফরিয়াদ করবো। আল্লাহর রহমতে আমরা জীবন-জীবিকার লড়াই অতিক্রম করতে পারবো।

যুবলীগ নেতা হাবিবুল্লাহ নাহিদের সভাপতিত্বে ও শওকত উল্লাহ সোহেলের সঞ্চালনায় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীন, কাউন্সিলর নেছার উদ্দীন আহমেদ মঞ্জু, মো. এসারুল হক, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম.আর. আজিম, যুবলীগ নেতা নুরুল আনোয়ার, আসিফুর রহমান মুন্না, জিল্লুর রহমান, কাজী আলমগীর, মহিউদ্দিন বাপ্পী, ফারুকুল ইসলাম অংকুর।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here