চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনার দ্বিতীয় ঢেউ কোভিড-১৯ সংক্রমণের তীব্রতরের মধ্যেও জীবন জীবিকার চাকা সচল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রানান্তর প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। সংক্রমণের দ্রুত অবনতিশীল পরিস্থিতিতে লকডাউন প্রলম্বিত করা ছাড়া কোন উপায় ছিল না।

এ অবস্থায় সাধারণ কর্মজীবী ও নিন্ম আয়ের মানুষের দুভোর্গ ও কষ্ট বেড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্র বিমোচনের যে ক্ষেত্র-তৈরী করে দিয়েছিলেন, করোনার ছোবল তার অগ্রযাত্রা আপাতত স্তিমিত হলেও সুন্দর ভবিষ্যত সাফল্য অপেক্ষমান। তার আগে আমাদের করোনাযুদ্ধে বিজয়ী হতে হবে। এ জন্য সবচেয়ে বেশি প্রয়োজন স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলা এবং নিজের ও অন্যের সুরক্ষা নিশ্চিত করা।

আজ বুধবার (৫ মে)  ২৬নং উত্তর হালিশহর ওয়ার্ড কাউন্সিলর প্রাঙ্গনে ত্রাণ বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

কাউন্সিলর মো. ইলিয়াছের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীন, ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর হুরে আরা বেগম, ওয়ার্ড আওয়ামী সাধারণ সম্পাদক নাজিমুল ইসলাম মজুমদার, যুগ্ম সম্পাদক আবেদ মনসুর চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক মো. জানে আলম, অন্যান্যদের মধ্যে ফেরদৌস ইসলাম, সুলতান আহমদ, আনোয়ারুল হক জসিম, জাফর সওদাগর, আমির আহমেদ, মো. ইসহাক, জামাল আহমেদ, আশরাফুল আলম, আখতারুজ্জামান মাসুম প্রমুখ।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here