চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যে কোন দুযোর্গ মোকাবেলায় মানুষের পাশে দাঁড়ায়। আওয়ামীলীগ যখন বিরোধী দলে ছিল সে সময়েও যেকোন দুযোর্গ দুর্বিপাকে সবার আগে আওয়ামী লীগ ছুটে যেত মানুষের পাশে। আজ করোনার ছোবলে মানুষ যখন অসহায় তখন আওয়ামী লীগ কর্মীরাই মাঠে থেকে মানবতার সেবা দিয়ে যাচ্ছে। তিনি যে কোন দুযোর্গ মোকাবেলায় আওয়ামী লীগ কর্মীদের জনগণের পাশে থাকতে আহ্বান জানান।

আজ বুধবার (৫ মে) বিকেলে ৪৩নং সাংগঠনিক ওয়ার্ড কমিটির উদ্যোগে আমিন জুট মিল মাঠে ত্রাণ বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম নগরীর জন্য অনেক কিছু দিয়েছেন এবং আরো দিতে চান। কিন্তু আমাদের মধ্যে চিন্তা ও কর্মের সমন্বয় না থাকায় চট্টগ্রামকে আন্তর্জাতিক মানের আধুনিক ও যুগোপযোগী নগরী হিসেবে সাজাতে ব্যর্থ হচ্ছি। যারা চট্টগ্রামের ভাল চান এবং সুন্দর স্বপ্ন দেখেন তাদের পরামর্শ নিয়ে দল-মত নির্বিশেষে অভিন্ন প্লাটফর্ম তৈরী করে চট্টগ্রামকে আধুনিক নগরীতে রূপান্তর করতে চাই। তিনি চসিকের আয় বৃদ্ধিতে নানামুখি প্রকল্প গ্রহন করার উপর গুরুত্ব দেয়া হচ্ছে বলেও জানান। চসিকের সেবার মান ও পরিধি আরো বাড়াতে সচেষ্ট আছেন বলে অভিমত ব্যক্ত করেন। করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ ও অসহায় মানুষকে মোবাইল ব্যাংকিং পরিসেবার মাধ্যমে দ্বিতীয় পর্যায়ে আর্থিক সহায়তা প্রধানমন্ত্রীর উদ্যোগে আড়াই হাজার টাকা করে চট্টগ্রামে ৯৯ হাজার ৯৭৭ পরিবার যে ঈদ উপহার পাচ্ছেন এর জন্যে তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কাউন্সিলর নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দীন, ওয়ার্ড কমিটির সভাপতি হাজী রুহুল আমিন, সাধারণ সম্পাদক মো. মালেক, মো. শেখ ফরিদ, ফয়েজ আহমদ ভূঁইয়া, মো. আলমগীর প্রমুখ।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here