করোনা ও রমজানে পশ্চিম বাকলিয়ায় কাউন্সিলর শহিদের চলমান কার্যক্রম

0 153
গরীব অসহায়দের মাঝে সেহেরী ইফতার সামগ্রী বিতরণ করছেন পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম

দেশী২৪ ডেস্ক

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার এবং প্রকাশনা সম্পাদক মোহাম্মদ শহিদুল আলমের উদ্যোগে তাঁর ডি সি রোডস্থ বাসভবন প্রাঙ্গণে ১৬ এপ্রিল ৩০৭ গরীব দুঃস্থ পরিবারের মাঝে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও প্রথম রমজান থেকে প্রতিদিন ওয়ার্ডের বিভিন্ন স্থানে গরীব মানুষদের মাঝে বিলি করা হচ্ছে রান্না করা ইফতার সামগ্রী। বিতরণকালে শহিদুল আলম বলেন, রমজান হলো সংযম ও বেশি বেশি করে ইবাদতের মাস। এসময় প্রতিবেশী ও গরীব অসহায় মানুষের সহায়তায় পাশে থাকা সওয়াবের কাজ। আমিও চেষ্টা করছি আমার সীমিত সামর্থ্য থেকে এলাকার গরীব মানুষদের সাহায্য সহযোগিতা করতে। বিত্তবানদেরও উচিত অসহায় দুঃস্থ মানুষের সাহায্যে এগিয়ে আসা। এসময় আওয়ামী লীগ নেতা কামাল আহমদ,তৌহিদুল ইসলাম,আবদুল হাকীম, মুজিবুর রহমান, আবদুল হান্নান, যুবলীগ নেতা সরওয়ার, নাজিম দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

পশ্চিম বাকলিয়ার মদিনা মসজিদ এলাকায় ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলমের উদ্যোগে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ

 

এদিন বাদে আছর ওয়ার্ডের মদিনা মসজিদ এলাকায় করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করেন কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম। বিতরণ করা সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ইত্যাদি। এসময় তিনি এলাকার বাসিন্দাদের সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বলেন, সরকারি বিধি নিষেধ উপেক্ষা করে অপনারা অহেতুক ঘুরাঘরি করবেন না। করোনার প্রকোপে অসাবধান হলে যে কেউ আক্রান্ত হবেন। তাই ঘরে থাকুন, প্রয়োজনে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করবেন। মাস্ক পরিধানের কোন বিকল্প নাই। এসময় আওয়ামীলীগ নেতা কামাল আহমদ, আবদুল হাকিম, এস এম আজিজ, নাজিম দেওয়ান, মো. রাসেল, নাহিদ উদ্দীন, মুন্না খান, নিজাম খান, ইয়াসিন টিপু, বাকলিয়া থানা ছাত্রলীগর আহ্বায়ক মিজানুর রহমান, প্রবাল রায়, মো. তৌহিদ, মো. আবদুল মোকাররম সাকিব,আব্দুর আহাদ টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের তাহের কলোনী এলাকায় এলইডি লাইট লাগানো কার্যক্রম তদারক করছেন কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম

এর আগের দিন গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার তাহের কলোনী এলাকা থেকে এই এলইডি ব্লাভ লাগানো কর্যক্রমের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, ওয়ার্ডের কোন জায়গাকে আলোকায়নের আওতার বাইরে রাখা হবেনা। পর্যায়ক্রমে ওয়ার্ডের সব অলিগলিকে আলাকায়নের আওতায় আনা হবে। যাতে ওয়ার্ডবাসী রাতের বেলায় স্বাচ্ছ্যন্দে হাঁটা চলা করতে পারে। এই এলইডি ব্লাভ বিদ্যুৎ সাশ্রয়ী ও পর্যাপ্ত আলো দেয়। তিনি ওয়ার্ডের বাসিন্দাদের নাগরিক সুবিধা অসুবিধার যে কোন প্রয়োজনে তাঁর সাথে যোগাযোগ সরাসরি বা মোবাইলে যোগাযোগ করার আহ্বান জানান।

 

 

 

 

ক্যাপশন :

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.