ছেলে বউসহ করোনামুক্ত মৌসুমী

0 121

বিনোদন ডেস্ক

করোনাভাইরাস থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মৌসুমী, ছেলে ও ছেলের বৌ। মৌসুমীর স্বামী বাংলা সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়ক ওমর সানীর ফেসবুক পোস্টে দেয়া স্ট্যাটাস থেকে বিষয়টা নিশ্চিত হওয়া গেছে।

তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ প্রায় ১৩ দিন পর নিজের গৃহে প্রবেশ করলাম, আমার পরিবারকে আল্লাহ হেফাজত করছেন। আপনার কাছে আমার সেজদা, রোজার উসিলায় এই মহামারি দূর করে দেন আল্লাহ।’

এর আগে গত ৪ এপ্রিল ওমর সানী ছাড়া চিত্রনায়িকা মৌসুমী, ছেলে ফারদিন ও নব পুত্রবধূ সাদিয়া রহমান আয়েশা করোনায় আক্রান্ত হয়েছিলেন বলে জানিয়েছিলেন ওমর সানি। কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসার পর তারা সবাই আইসোলেশনে ছিলেন। পরিবার থেকে আলাদা অবস্থান করছিলেন এই অভিনেতাও। অবশেষে চিকিৎসকের সবুজ সংকেত মেলায় ১৩ দিন পর ১৫ এপ্রিল নিজেরর বাসায় ফিরেছেন তিনি।

গত ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে একমাত্র ছেলে স্বাধীনের বিয়ে দেন মৌসুমী ও ওমর সানী। এরপরই করোনায় আক্রান্ত হওয়ার সংবাদটি আসে। বিয়ের দাওয়াতে আসা কয়েকজন আত্মীয়-স্বজনও অসুস্থ হন বলে জানান ওমর সানী

দেশের শোবিজ অঙ্গনের করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। লাইফ সাপোর্টে নেয়া হয়েছে দেশের কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরীকে।  বৃহস্পতিবার বিকেলে তাঁকে লাইফ সাপোর্ট নেওয়া হয়। তাঁর ফুসফুসের অবস্থা ভালো নয় বলে জানিয়েছেন শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ। হাসপাতালে কবরীর সার্বক্ষণিক দেখাশোনা করা পুত্র শাকের চিশতী বিকেলে হাসপাতালের বাইরে থেকে এক ভিডিও বার্তায় জানান, ‘আম্মার শরীর খুব খারাপ। চিকিৎসকরা বলছেন ক্রিটিক্যাল। পরিবারের পক্ষ থেকে তিনি দেশবাসী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন

১ এপ্রিল খবর পাওয়া যায় কোভিড পজিটিভ প্রখ্যাত অভিনেতা আবুল হায়াত। তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এর পর পুরোপুরি সুস্থ না হলেও বাড়িতে যান এই অভিনেতা। সেখানে থেকেই বাকি চিকিৎসা নেন তিনি।

এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা গাজী রাকায়েত। ৩১ মার্চ (বুধবার) তার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। অন্যদিকে কোভিড পজিটিভ অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিয়েছেন অভিনেত্রী ও পরিচালক আফসানা মিমি।

অন্যদিকে চিত্রনায়ক রিয়াজ তার করোনায় আক্রান্তের খবর জানান ২ এপ্রিল। ঘরে থেকেই চিকিৎসা নিয়েছেন তিনি। ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিংয়ে মুম্বাই যাওয়ার কথা ছিল এই অভিনেতার। তার আগে কোভিড টেস্ট করতে গিয়ে পজিটিভ রিপোর্ট হাতে আসে তার।

Leave A Reply

Your email address will not be published.